ইউপি সদস্যকে পেটালেন চেয়ারম্যান! ওসি বললেন ভুল বোঝাবুঝি

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৬ মঙ্গলবার, ২০২১, ১২:৪৪ অপরাহ্ণ
ইউপি সদস্যকে পেটালেন চেয়ারম্যান! ওসি বললেন ভুল বোঝাবুঝি

নিজস্ব প্রতিবেদকঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় এক সাবেক ইউনিয়ন পরিষদ সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। এ ঘটনায় উপজেলার রসুল্লাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মো. আলী আকবরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন সাবেক ইউপি সদস্য ফারুক মিয়া।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ। তিনি বলেন, এটা ভুল বোঝাবুঝি।

 

সাবেক ইউপি সদস্য ফারুক আহমেদ তার অভিযোগে লিখেছেন- তিনি ইউপি সদস্য থাকাকালে নানান বিষয় নিয়ে চেয়ারম্যান আলী আকবরের সঙ্গে মতবিরোধ ছিল। এ বিরোধের জেরে বিভিন্ন সময় হুমকি ধমকি দিয়ে আসছিল।

 

সোমবার জরুরি কথা আছে বলে ইউনিয়ন পরিষদে ফারুক মিয়াকে ডেকে নেন চেয়ারম্যান। সেখানে চেয়ারম্যান আলী আকবর নানান অশালীন মন্তব্য করলে ফারুক এর প্রতিবাদ করে। অশালীন মন্তব্যের প্রতিবাদ করলে চেয়ারম্যান এলোপাতাড়ি, চর-থাপ্পড় মারতে থাকেন। সেখানে উপস্থিত লোকজন তাকে রক্ষা করেন।

 

এ বিষয়ে অভিযুক্ত রসুল্লাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আকবর বিষয়টি অস্বীকার করে বলেন, মারধরের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা এ ষড়যন্ত্র করছেন।

এ ঘটনার বিষয়ে জানতে চাইলে নবীনগর থানার ওসি আমিনুর রশিদ অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন,কোনো সমস্যা নেই। এটা শুধু সাবেক মেম্বার ও বর্তমান চেয়ারম্যানের মাঝে ভুল বোঝাবুঝি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]