কলাপাড়ায় যুবলীগের উদ্যোগে ছিন্নমূল ও দুস্থ ৭০০ মানুষকে রান্না করা খাবার বিতরন

Barisal Crime Trace
প্রকাশিত মে ৫ বুধবার, ২০২১, ০৭:৫৮ অপরাহ্ণ
কলাপাড়ায় যুবলীগের উদ্যোগে ছিন্নমূল ও দুস্থ ৭০০ মানুষকে রান্না করা খাবার বিতরন

এস এম আলমগীর হোসেন ।। উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের উদ্যোগে ছিন্নমূল ও দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়েছে।

 

বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় সাত শতাধিক মানুষকে এ খাবার সামগ্রী বিতরণ করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব।

 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শহীদুল ইসলাম বিশ্বাস, অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন,

 

উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল আলম বাবুল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সাইদুর রহমান সাইদ, মোজাহারউদ্দিন বিশ্বাস ডিগ্রী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি যুবলীগ নেতা ভিপি জিয়াউর রহমান উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ হাসানুর রহমান, পৌর যুবলীগের সভাপতি জাকি হোসেন জুকু, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক রাকিবুল ইসলাম রকিসহ আওয়ামী লীগ, যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পৌর যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর জাকি হোসেন জুকু জানান, অন্তত সাত শ’ ছিন্নমূল ও দূস্থদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় যুবলীগের নির্দেশণা অনুসারে রান্না করা খাবার বিতরণ করা হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]