স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর গাড়িতে পাথর ছুঁড়ে হামলা

Barisal Crime Trace
প্রকাশিত মে ৬ বৃহস্পতিবার, ২০২১, ১১:৩৫ অপরাহ্ণ
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর গাড়িতে পাথর ছুঁড়ে হামলা

নিজস্ব প্রতিবেদক>> ভারতের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ভি মুরলিধরণের হামলা হয়েছে। বৃহস্পতিবার মেদিনীপুর শহর লাগোয়া পাঁচকুড়িতে এ ঘটনা ঘটে। খবর হিন্দুস্তান টাইমসের।

 

খবরে বলা হয়, আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করতে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ভি মুরলিধরণ। এ সময় তার সঙ্গে ছিলেন বিজেপি নেতা রাহুল সিনহা। সাক্ষাৎ শেষে ফেরার পর মেদিনীপুরে কেন্দ্রীয় মন্ত্রীর গাড়িতে হামলার ঘটনা ঘটে।

 

বৃহস্পতিবার দুপুরে ওই ঘটনায় ৮ জন তৃণমূলকর্মীকে গ্রেফতার করেছে পশ্চিম মেদিনীপুর পুলিশ। একই সঙ্গে কর্তব্যে গাফিলতির অভিযোগে ৩ জন পুলিশ কর্মকর্তাকে সাসপেন্ড করা হয়েছে।

 

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, মন্ত্রীর গাড়িতে হামলা চালায় তৃণমূলি দুষ্কৃতীরা। পাথর ছুড়ে গাড়ির কাচ ভেঙে ফেলা হয়। আক্রান্ত হন একাধিক সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও।

 

এই ঘটনার নিন্দা করে বিজেপির পক্ষ থেকে গৌরব ভাটিয়া বলেন, বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের গুন্ডাগিরি চলতে দেবে না বিজেপি।

 

এ ঘটনার পর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, করোনা পরিস্থিতিতে বাইরে থেকে বিজেপির মন্ত্রীরা এসে দাঙ্গা বাঁধানোর জন্য প্ররোচনা দিচ্ছেন। পরাজয় স্বীকার করতে পারছে না বিজেপি।

 

পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার দীনেশ কুমার জানান, কেন্দ্রীয় মন্ত্রীর ওপর হামলার ঘটনায় পাঁচকুড়ি থেকে ৮ জন তৃণমূলকর্মীকে গ্রেফতার করা হয়েছে। সঙ্গে কর্তব্যে গাফিলতির অভিযোগে ৩ পুলিশ কর্মকর্তাকে সাসপেন্ড করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]