বরিশালে যৌতুক না পেয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যার চেষ্টা, শেবাচিমে ভর্তি

Barisal Crime Trace -HR
প্রকাশিত মে ৭ শুক্রবার, ২০২১, ০৩:০৭ অপরাহ্ণ
বরিশালে যৌতুক না পেয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যার চেষ্টা, শেবাচিমে ভর্তি

মাহাদী হাসান || চার লাখ টাকা যৌতুক না পেয়ে খোকন তার স্ত্রী মেহেরুনকে অমানবিক নির্যাতন করেছে। পরে খবর পেয়ে তার ভাই শহিদুল ইসলাম গিয়ে তাৎক্ষণিক ওই গৃহবধূকে উদ্ধার করে কোতোয়ালী থানায় নিয়ে আসেন কোতয়ালী থানার ডিউটি অফিসার তার অবস্থা খারাপ দেখে শেবাচিম হাসপাতালে পাঠান।

 

শুক্রবার (৭ মে) বরিশাল সদর উপজেলার ৫ নং চরমোনাই ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পশুরীকাঠি গ্রামে এ ঘটনা ঘটে ।

 

এ ঘটনার পর ও খোকন এলাকায় বীরদর্পে ঘুরে বেরাচ্ছে।

 

জানাযায় , পশুরীকাঠি গ্রামের নিগাবান বাড়ির মোঃ খোকন এর সঙ্গে চরকাউয়া নয়ানী এলাকার বড় বাড়ি মোহাম্মদ আলী হাওলাদার এর মেয়ে মেহেরুনের ২৩ বছর আগে বিয়ে হয়। তাদের এক ছেলেও এক মেয়ে রয়েছে। বিয়ের পর খোকনকে তিন লক্ষ টাকা যৌতুক দিলেও আরও ৪ লাখ টাকা দাবি করে মেহেরুনকে প্রায়ই মারধর করে।

 

মেহেরুনের পরিবার টাকা না দেওয়ায় তাকে প্রায়ই নির্যাতন করতো। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে মেহেরুনের স্বামী তাকে মারধর করে মাথা ও হাত-পা এর বিভিন্ন স্থানে জখম করে বাড়িতেই ফেলে রাখে। তার ছেলে ছাড়াতে গেলে তাকেও মারধর করে।

 

বিষয়টি জানতে পেরে মেহেরুনের স্বজনরা ও এলাকাবাসীর সহযোগিতা তাকে উদ্ধার করে কোতোয়ালি মডেল থানায় নিয়ে যান। তার অবস্থার অবনতি হলে পরে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

শেরে বাংলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, মেহেরুনের মাথা ও শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে।

 

এ ব্যাপারে কোতোয়ালি ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম বলেন, এ রকম কোন ঘটনা আমার জানা নেই তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]