পটুয়াখালীতে গণপূর্তের ঝুঁকিপূর্ণ ভবনে ধসে আহত ২

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৬ মঙ্গলবার, ২০২১, ১২:৪৬ অপরাহ্ণ
পটুয়াখালীতে গণপূর্তের ঝুঁকিপূর্ণ ভবনে ধসে আহত ২

নিজস্ব প্রতিবেদকঃ পটুয়াখালীতে গণপূর্তের ঝুঁকিপূর্ণ ভবনের পলেস্তারা ধসে শাহনাজ পারভীন সুমি (৩২) নামে এক স্কুলশিক্ষিকা ও তার শাশুড়ি হোসনেয়ারা বেগম (৫২) গুরুতর আহত হয়েছেন। সোমবার দুপুরে গণপূর্ত ভবনের সি-টাইপের তিন নম্বর কোয়ার্টারে এ দুর্ঘটনা ঘটে।

 

আহত ওই শিক্ষিকার স্বামী জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উচ্চমান সহকারী মাসুদ খান বলেন, ঘটনার পূর্বে তার বৃদ্ধ মা ও স্ত্রী ভবনের তৃতীয় তলার একটি পরিত্যক্ত একটি রান্নাঘরে প্রবেশ করে। এ সময় ওই কক্ষের ওপরের অংশের পলেস্তারা ধসে দুজনেই গুরুতর আহত হয়। তাদের চিৎকারে স্বজনরা এগিয়ে আসেন এবং হাসপাতালে নিয়ে যায়।

 

মাসুদ আরও জানান, তার বৃদ্ধ মাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ ছেড়ে দিয়েছেন। কিন্তু তার স্ত্রী সুমি বেশি আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরণ করেছেন।

 

এ প্রসঙ্গে পটুয়াখালী গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. হারুন অর রশীদ বলেন, ভবনগুলো ঝুঁকিপূর্ণ হওয়ায় অন্তত ২০টি ভবন কনডেমনেশন ঘোষণা করা হয়েছে। সম্প্রতি সব সুবিধাভোগীদের সাত দিনের মধ্য ভবন ত্যাগের নোটিশ দিয়েছি। কেউ যদি সরকারি নির্দেশনা না মেনে ক্ষতিগ্রস্ত হয় তার দায়ভার কর্তৃপক্ষ নেবে না।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]