বাকেরগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে দোকানে নাটকিয় আগুন

Barisal Crime Trace -HR
প্রকাশিত মে ৮ শনিবার, ২০২১, ০৪:১০ অপরাহ্ণ
বাকেরগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে দোকানে নাটকিয় আগুন

নিজস্ব প্রতিবেদক>> বরিশাল জেলা বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিপপুর ইউনিয়নের শাকবুনিয়া এলাকার এমপির বাজারে এক নাটকিয় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে অভিযােগ পাওয়া গেছে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে দীর্ঘদিন যাবৎ স্থানীয় চাঁন মিয়া গংদের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।

 

এমপির বাজারের একটি জমি নিয়ে বরিশাল বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন চাঁন মিয়া জোমাদ্দার। আদালত মামলাটি আমলে নিয়ে উক্ত স্থানে স্থায়ী নিশেধাজ্ঞা জারি করে। গত বছরের ডিসেম্বরে মামলাটি দায়ের হাওয়ার পরেই বাদীপক্ষেকে নানা ভাবে হয়রানীর চেষ্টা চালায় আসামী পক্ষ শাহেআলম গংরা।

 

মামলার বিবাদী শাহে আলমের পুত্র স্থানীয় গ্রাম চৌকিদার হওয়ার সুবাদে নানা ভাবে ও ভিন্ন কুট কৌশল অবলম্বন করে। তারই ধারাবাহিকতায় চলতি মাসের ৩ তারিখ দিবাগত রাতে নিজের দোকানে আগুন দিয়ে প্রতিপক্ষের নামে মিথ্যা মামলা দেয়ার চেষ্টা চালাচ্ছে বলেও জানা গেছে অভিযোগ সূত্রে।

 

তাদের দেয়া আগুনে পুড়ে নিঃস্ব হয়ে যায় কসমেটিক ব্যবসায়ী সোহান একই সাথে ক্ষতিগ্রস্ত হয়েছে আঃ রশিদ খান। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলেও ভিন্ন কৌশল অবলম্বন করেছে বাকেরগঞ্জ থানা পুলিশ।

 

তারা ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান এবং আগুন লাগার বিষয়ে অনুন্ধান করেন।

 

ঘটনার বিষয়টি জেনে ঘটনাস্থলে পরির্দশনে যান বরিশাল জেলা পুলিশের সার্কেল এসপি। এই ঘটনা মিথ্যা মামলা দায়ের করার জন্য দিনরাত সমানে চেষ্টা চালাচ্ছেন শাহে আলমের পুত্র গ্রাম চৌকিদার ইসমাইল।

 

অভিযোগে আরো জানা গেছে, শাহে আলমের ভাগিনা আবদুর রহমান এবং তার পুত্র ইসমাইল এরা রাতের আধারে নিজেদের দোকানে আগুন দিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতার সামনে পরে। তখন স্থানীয়রা তার কাছে জানতে চাইলে নানা ভাবে উত্তর দিয়ে সটকে পড়েন তারা।

 

এই ঘটনায় বাকেরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে কথা হয় বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলনের সাথে তিনি বলেন,

 

আমরা অভিযোগ পেয়ে তদন্ত করছি। তবে কোন নিরাপরাধ ব্যক্তি হয়রানীর শিকার হবে না এটা নিশ্চিত। আমাদের বেশ কয়েকটি টিম এটা কাজ করছে তবে বাদী মিথ্যা অভিযোগ দিলেও তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]