চরফ্যাসনের আছলামপুরে অসহায় দুস্থ্য মহিলাদের মাঝে শাড়ি বিতরন

Barisal Crime Trace
প্রকাশিত মে ৮ শনিবার, ২০২১, ০৪:৩৯ অপরাহ্ণ
চরফ্যাসনের আছলামপুরে অসহায় দুস্থ্য মহিলাদের মাঝে শাড়ি বিতরন
চরফ্যাশন( ভোলা) প্রতিনিধিঃ চরফ্যাসনের আছলামপুরের আজহার মাধ্যমিক বিদ্যালয় মাঠ ও ভূইয়ারহাট ইউনিয়ন পরিষদ চত্বরে শনিবার সকাল ১০ টায় দুস্থ্য অসহায় মহিলাদের মাঝে ঈদের উপহার হিসেবে  এ শাড়ি বিতরন করা হয়।
আছলামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুরে আলম মাষ্টারের সভাপতিত্বে আসলামপুর  আজহার মাধ্যমিক বিদ্যালয মাঠে স্থানিয় সাংসদ আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের পক্ষ থেকে চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি’র নেতৃত্বে এসব শাড়ী বিতরন করা হয়।
নুরুল ইসলাম ভিপি তার বক্তৃতায় বলেন, স্থানীয় সাংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় সব সময় গরীব অসহায় মানুষের মাঝে প্রতিটি ঈদেই এরকম দান করে থাকে।  তিনি গরিবের বন্ধু। এছাড়া সে চরফ্যাশন ও মনপুরার ব্যাপক উন্নয়ন করেছেন।
করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে সে নিজের কথা চিন্তা না করে গরীব অসহায় মানুষের  মাঝে চরফ্যাশন উপজেলার  প্রতিটি ইউনিয়নে  দুস্থ্য অসহায় মহিলাদের মাঝে শাড়ি  বিতরণ  করেন।
এছাড়া একই দিনে আসলামপুর  ইউনিয়ন পরিষদ চত্বর  ভূঁইয়ার হাটে আসলামপুর ইউপি চেয়ারম্যান এ কে এম সিরাজুল ইসলামের সভাপতিত্বে স্থানীয় সাংসদ আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের পক্ষ থেকে চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের  নেতৃত্বে শাড়ী বিতরন করা হয়েছে।
বিতরণ অনুষ্ঠানে বক্তৃতা করেন, চরফ্যাশন  উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন ,  উপজেলা আওয়ামী লীগের দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মিজানুর রহমান প্রমূখ।
অনুষ্ঠানে আসলামপুর ইউনিয়ন  আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]