“র‍্যাব সেবা সপ্তাহ” উপলক্ষ্যে র‍্যাব-৮ বরিশাল কর্তৃক শীতবস্ত্র বিতরণ সহ নানাবিধ কর্মসূচী পালন

Barisal Crime Trace -HR
প্রকাশিত জানুয়ারি ১০ সোমবার, ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ণ
“র‍্যাব সেবা সপ্তাহ” উপলক্ষ্যে র‍্যাব-৮ বরিশাল কর্তৃক শীতবস্ত্র বিতরণ সহ নানাবিধ কর্মসূচী পালন

তালহা জাহিদ: বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে “র‌্যাব সেবা সপ্তাহ” পালন উপলক্ষ্যে ১ জানুয়ারি থেকে ১১ জানুয়ারি পর্যন্ত র‌্যাব-৮, বরিশাল কর্তৃক বিভিন্ন কর্মসূচী ইতিমধ্যে পালন সহ আরো একাধিক কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার অসহায় দুস্থ ও দরিদ্রের মাঝে র‍্যাব-৮, বরিশাল ব্যাটালিয়নের এর পক্ষ থেকে অধিনায়ক মোঃ জামিল হাসান, বরিশাল নগরীর লঞ্চঘাট এবং সন্ধ্যা নদীর তীরে বেদে সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

 

এসময়ে র‍্যাব -৮ এর অন্যান্য অফিসার ও সদস্যদের সহায়তায় দুস্থ্য ও অসহায় শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

উল্লেখ্য, ‘‘র‌্যাব সেবা সপ্তাহ” উদযাপনে গৃহীত উল্লেখযোগ্য কর্মসূচীর অংশ হিসেবে গত ১ জানুয়ারি থেকে ১১ জানুয়ারি পর্যন্ত র‌্যাব-৮ বরিশাল, কর্তৃক র‌্যাব-৮ এর দায়িত্বপূর্ণ এলাকার মসজিদে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন, এতিমখানায় এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচী, দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন গুরত্বপূর্ণ স্থান ও সড়কে বিভিন্ন ফলজ ও ঔষধি বৃক্ষরোপণ কর্মসূচী এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ এবং দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচী’সহ বিবিধ।

 

এব্যাপারে র‍্যাব-৮ বরিশাল ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ জামিল হাসান জানান, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গঠনে র‌্যাবের উপর অর্পিত আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনের পাশাপাশি এই ধরনের জনকল্যাণমূলক কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]