বরিশালে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত।

Barisal Crime Trace -IS
প্রকাশিত জানুয়ারি ১০ সোমবার, ২০২২, ০১:২৯ অপরাহ্ণ
বরিশালে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত।

শামীম আহমেদ: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী মহান স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যবর্তন দিব উপলক্ষে বরিশাল সিটি মেয়র, মহানগর আওয়ামী লীগ,জেলা আওয়ামী লীগ, বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগ,কৃষক লীগ,শ্রমীক লীগ,মহিলা আওয়ামী লীগ,জেলা ও মহানগর সেচ্ছাসেবক লীগ,বরিশাল আইনজীবী সমিতি,বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ,যুবলীগ,জেলা ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন জাতীর পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

আজ সোমবার (১০ই) জানুয়ারী সকাল নয়টায় নগরীর শহীদ সোহেল চত্বরস্থ মহানগর জেলা আওয়ামী লীগ দলীয় কার্যলয়ের বঙ্গবন্ধু স্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করার মাধ্যমে দিবসের কার্যক্রম শুরু করেন দলীয় নেতৃবৃন্দ।

প্রথমে সিটি কর্পোরেশনের মেয়রের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন প্যানেল মেয়র এ্যাড, রফিকুল ইসলাম খোকনের নেতৃত্বে প্যানেল মেয়র আয়শা তৌহিদা লুনা সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারি বৃন্দ।

পরে বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও সাবেক সংসদ এ্যাড, তালুকদার মোঃ ইউনুসের নেতৃত্বে জেলার বিভিন্ন নেতার উপস্থিতিতে শ্রদ্ধা নিবেন করেন।

এর পরপরই মহানগর আওয়ামী লীগের সভাপতি ও পাবলিক প্রসিকিউটর এ্যাড, একে এম জাহাঙ্গীর হোসাইন এর নেতৃত্বে সহ-সভাপতি ও বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, এ্যাড, আফজালুল করীম,সৈয়দ গোলাম মাসউদ বাবলু সহ বিভিন্ন নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন। পরবর্তীতে প্রর্যায়ে ক্রমে আওয়ামী লীগেরে বিভিন্ন অ্গং সংগঠনের পক্ষ থেকে ফুলের ¤্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়া দলীয় কার্যলয়ে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

অপর দিকে সকাল সাড়ে ১১টায় শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেনের নেতৃত্বে কার্যকরী পরিষদের সদস্য সহ বিভিন্ন সদস্য ও সহযোগী সদস্য জাতীর জনক বঙ্গবন্ধুর ম্যুরালে পূস্পার্ঘ করেন।

অন্যদিকে সন্ধায় ছয়টায় জেলা প্রশাসনের অয়োজনে শিল্পকলা একাডেমি মিলনায়তন মঞ্চে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]