পিরোজপুরে বিএনপি’র সমাবেশকে কেন্দ্র করে চাঙ্গা হয়ে উঠেছে সংগঠন

Barisal Crime Trace -GF
প্রকাশিত জানুয়ারি ১১ মঙ্গলবার, ২০২২, ০৭:১৯ অপরাহ্ণ
পিরোজপুরে বিএনপি’র সমাবেশকে কেন্দ্র করে চাঙ্গা হয়ে উঠেছে সংগঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট;পিরোজপুর : পিরোজপুরে আগামী ১৭ জানুয়ারীর বিএনপি’র সমাবেশকে কেন্দ্র করে চাঙ্গা হয়ে উঠেছে  সংগঠনের কার্যক্রম।জেলার বিভিন্ন  উপজেলা ও ইউনিয়নে চলছে বিএনপি ও  অঙ্গসংগঠনের সভা-সমাবেশ।

 

দলীয় একাধীক সূত্র জানান, ওই সমাবেশ সফল করতে সংগঠনের জেলা সাধারন সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেনের নেতৃত্বে চলছে জেলার বিভিন্ন উপজেলায় কর্র্মী সমাবেশ। আর এ সমাবেশে স্থানীয়  নেতা-কর্মীদের মধ্যে বেশ উৎফুল্লতা ও উপস্থিতি দেখা যাচ্ছে ।

 

জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. তানজিদ হাসান শাওন  জানান, আগামী ১৭ জানুয়ারী পিরোজপুরের বিএনপি’র  সমাবেশকে  লক্ষ্য করে জেলা বিভিন্ন উপজেলা থেকে ৭-১০ হাজার কর্মী উপস্থিত করতে সংগঠনের উপজেলা কমিটিকে নির্দেশনা দেয়া হয়েছে। আর সে অনুযায়ী জেলার বিভিন্ন উপজেলার হাটে-বাজারে  ছাত্রদলের উদ্যোগে চলছে সভা সশাবেশ।

 

জেলা বিএনপি’র   দপ্তর সম্পাদক মো. তৌহিদুল ইসলাম জানান, আগামী ১৭ জানুয়ারীর বিএনপি’র  সমাবেশকে কেন্দ্র করে সংগঠনের জেলার সাধারন সম্পাদক আলমগীর হোসেনে নেতৃত্বে জেলার বিভিন্ন  উপজেলায় চলছে কর্মী সমাবেশ।

 

স্থানীয় বিভিন্ন হাট-বাজার ও গুরুত্বপূর্ন স্থানে পথ সভা।  আর এতে নেতা-কর্মীদের ভীতর ব্যাপক উৎসাহ এবং সাড়া পড়ছে।

 

জেলা বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন জানান, ‘বিএনপির চেয়ারপার্সন গনতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার ব্যবস্থা করতে আগামী ১৭ জানুয়ারী পিরোজপুরে  বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে। ওই সমাবেশ সফল করতে জেলার বিভিন্ন উপজেলায় চলছে বিএনপি নেতাদের নিয়ে
কর্মী সমাবেশ। সে সব সমাবেশে স্থানীয় নেতা-কর্মীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে।  কেন্দ্রীয় নেতাদের অংশ গ্রহনে পিরোজপুরের ওই সমাবেশ থেকে গনতন্ত্রমুক্তির আন্দোলন শুরু হবে। আর এ আন্দোলনে বিএনপি’র
বিজয় হবে’।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]