প্রধানমন্ত্রীর উদ্যোগে মহিলাদের কর্মসংস্থান প্রকল্প ‘জয়িতা’ উদ্বোধন করেন এমপি শাহে আলম

Barisal Crime Trace -HR
প্রকাশিত জানুয়ারি ১২ বুধবার, ২০২২, ১২:১৮ পূর্বাহ্ণ
প্রধানমন্ত্রীর উদ্যোগে মহিলাদের কর্মসংস্থান প্রকল্প ‘জয়িতা’ উদ্বোধন করেন এমপি শাহে আলম

তালহা জাহিদ: বরিশাল জেলার বানারীপাড়া উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে গ্রামীণ জনপদের শিক্ষিত মহিলাদের কর্মসংস্থান প্রকল্প আজ ১১ জানুয়ারি মঙ্গলবার ‘জয়িতা বানারীপাড়া’ এর শুভ উদ্বোধন করেন বরিশাল ২ আসনের মাননীয় সংসদ সদস্য ও স্থানীয় সরকার, পল্লী ও সমবায় মন্ত্রণালয় সম্পকৃর্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ শাহে আলম এমপি। সেসময়ে উপস্থিত ছিলেন এমপি মহোদয়ের সহধর্মিণী বিশিষ্ট সমাজ সেবীকা মোসা. আতিয়া মিলি।

 

এসময়ে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক সহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের সিনিয়র নেত্রীবৃন্দ, সুধীজন, বিশিষ্টজন, স্থানীয়জন সহ প্রমুখ।

 

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে, মাননীয় সাংসদের বাস্তবায়নের ও এল. জি. ই. ডি. এর অর্থায়নে প্রকল্পের সংশ্লিষ্টজন মনে করছেন, এই প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে নানাবিধ ভাবে গ্রামীণ জনপদের বিশেষ করে শিক্ষিত মহিলাদের আত্মকর্মসংস্থান সৃষ্টি হবে, পাশাপাশি নিজের প্রতি নির্ভরশীল হবে, একদিকে পরিবারেও স্বচ্ছলতা ফিরে পাবে, অন্যদিকে সরকারের রাজস্ব আয় বাড়বে।

 

গ্রামীণ জনপদের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য এমন প্রকল্পের উদ্যোগ হাতে নিজে কাজ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বরিশাল ২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শাহে আলম এমপি’কে সাধুবাদ জানান সর্বজন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]