শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের শীর্ষে : শ. ম. রেজাউল করিম এমপি

Barisal Crime Trace -GF
প্রকাশিত জানুয়ারি ১৩ বৃহস্পতিবার, ২০২২, ১২:০৩ পূর্বাহ্ণ
শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের শীর্ষে : শ. ম. রেজাউল করিম এমপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের স্বর্ন শিখরে পৌঁছেছে। দেশের এমন কোন সেক্টর নাই যেখানে যথাযথ উনন্য়ন হয় নি। শেখ হাসিনা যখন ক্ষমতায় থাকেন তখনই দেশের উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত বা
অন্যরা ক্ষমতায় আসলে দেশের টাকা লুট-পাট হয়। ক্ষমতাশীনদের পকেট ভারী হয়।

 

আ’লীগ এমন রাজনীতি করেনা। আজ  দেশের মানুষের এমন কোন স্তর নেই যেখানে শেখ হাসিনার উন্নয়নের পরশ পৌঁছায়নি। সমাজের কেউই যাতে পিছনে পড়ে না থাকে সে জন্য তিনি রাষ্ট্রের প্রতিনিধি হিসেবে কাজ করেন।

বুধবার (১২ জানুয়ারী) দুপুরে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে জেলা সার্কিট হাউজ মিলনায়তনে ক্যান্সার, কিডনী, লিভার লিরোসিস, স্ট্রোকে প্যারালাইসড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীর জন্য আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাকি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান, জেলা সমাজ সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো: ইকবাল কবির।

 

এসময় জেলায় ৮৩ জন রোগীকে ক্যান্সার, কিডনী, লিভার লিরোসিস, স্ট্রোকে প্যারালাইসড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ার জন্য আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়। পরে জেলায় বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে চেক বিতরন করা হয়। এর আগে জেলা প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন মন্ত্রী।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]