বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রী লাঞ্চিত, থানায় মামলা

Barisal Crime Trace -GF
প্রকাশিত জানুয়ারি ১৩ বৃহস্পতিবার, ২০২২, ১২:২৮ পূর্বাহ্ণ
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রী লাঞ্চিত, থানায় মামলা

নিজস্ব প্রতিবেকঃ বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) এলাকায় বেড়াতে গিয়ে বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রীকে লাঞ্চিতের ঘটনায় মামলা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের ঐ ছাত্রীর স্বামী সোহাগ হাসান বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত দুই তিনকে জনকে আসামি করে বন্দর থানায় মামলা করেন।

 

বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন বলেন, পুলিশ আসামিদের ধরতে অভিযান চালাচ্ছে। একাডেমিক কার্যক্রমসহ ক্যাম্পাসের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনার সুষ্ঠ বিচারের দাবি জানান উপাচার্য। এছাড়া বুধবার (১২ জানুয়ারি) কোন বিক্ষোভ কর্মসূচি হয়নি ক্যাম্পাসে। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় এলাকায় স্বামীকে নিয়ে বেড়াতে গেলে চরকাউয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার সাইদুল আলম লিটন ও তার অনুসারী জয়সহ কয়েক বখাটের হামলার শিকার হয় বলে অভিযোগ ওঠে। এ খবর ছড়িয়ে পরলে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের শিক্ষার্থীরা প্রতিবাদ জানিয়ে বরিশাল-কুয়াকাটা মহাসড়ক ঘন্টাব্যাপী অবরোধসহ মেম্বার লিটন ও তার অনুসারী জয়ের বাড়ি এবং স্থানীয় একটি ক্লাব ভাঙচুর করে।

পরে পুলিশের আশ্বাসে মঙ্গলবার রাতে বিক্ষোভ কর্মসূচি স্থগিত করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। রাতেই ঐ শিক্ষার্থীর স্বামী সোহাগ হাসান বাদি হয়ে মেম্বার লিটন মোল্লা, তার অনুসারী জয় এবং মাকুন মোল্লার নাম উল্লেখ করে ও অজ্ঞাত দুই তিনজনকে আসামি করে মামলা করেন। পুলিশ গ্রেফতার অভিযান চালাচ্ছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]