মালাইকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অর্জুন

Barisal Crime Trace -IS
প্রকাশিত জানুয়ারি ১৩ বৃহস্পতিবার, ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ণ
মালাইকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অর্জুন

অনলাইন ডেস্ক:আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরপরই পাকাপাকিভাবে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে নাম জড়িয়ে গেছে মালাইকা আরোরার। দুই জনেই সম্পর্কের বিষয়টি স্বীকারও করে নিয়েছেন। সম্প্রতি গুঞ্জন রটে, মালাইকা-অর্জুনের বিচ্ছেদ হয়ে গেছে। তবে প্রেমিকার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে অর্জুন জানিয়েছেন, সব গুজব। এসবে বিশ্বাস না করার আহ্বান জানিয়েছেন তিনি।

চলতি বছরে মালাইকা-অর্জুন বিয়ে করতে পারেন বলে খবর রটেছিল আগেই। সম্প্রতি তারা দেশের বাইরে বেড়াতেও গিয়েছিলেন। দেশে ফেরার পরপরই তাদের বিচ্ছেদের খবর ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। বুধবার সন্ধ্যায় নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রেমিকার সঙ্গে সাদা-কালো ছবি পোস্ট করেন অর্জুন। ছবির সঙ্গে লেখা, ‘আজেবাজে গুজবের কোনও জায়গা নেই। সাবধানে থাকুন। সুস্থ থাকুন। সকলের জন্য প্রার্থনা করি। সবাইকে ভালবাসা জানাই।’
বুধবার সকালে খবর প্রকাশিত হয়, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। চার থেকে ছ’দিন হতে চলল, মালাইকা নাকি নিজের বাড়ির বাইরে পা রাখেননি। বিচ্ছেদের পরে মানসিকভাবে ভেঙে পড়েছেন মালাইকা। তবে সব গুঞ্জনে পানি ঢেলে অর্জুন জানিয়েছেন, ভালোই আছেন তারা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]