বিয়ে করছেন মৌনী রায়, পাত্র কে?

Barisal Crime Trace -IS
প্রকাশিত জানুয়ারি ১৩ বৃহস্পতিবার, ২০২২, ১১:২৭ পূর্বাহ্ণ
বিয়ে করছেন মৌনী রায়, পাত্র কে?

অনলাইন ডেস্ক: ভিকি-ক্যাটরিনার চার হাত এক হয়েছে মাসখানেক আগেই। এবার শোনা যাচ্ছে, বলিপাড়ার বাঙালি অভিনেত্রী মৌনী রায় গাঁটছড়া বাঁধতে চলেছেন। সব ঠিক থাকলে প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে আগামী ২৭ জানুয়ারি নতুন জীবন শুরু করতে চলেছেন এই অভিনেত্রী।

সুরজ নাম্বিয়ার সঙ্গে চলতি বছরেই যে বিয়ে করতে চলেছেন মৌনী, তা জানা গিয়েছিল আগেই। তবে কোথায় বসবে বিয়ের আসর, তা নিয়ে টানাপোড়েন চলছিলেন। কেউ কেউ বলছিলেন দুবাইতে নাকি তিনি বিয়ে করবেন। তবে এখন শোনা যাচ্ছে, দুবাই নয়, গোয়ায় সমুদ্র সৈকতেই বিয়ের অনুষ্ঠান হবে। পাঁচতারা হোটেলও বুক হয়ে গেছে। সেখানেই থাকবেন অভিনেত্রী, দুই পরিবারের লোকজন ও অতিথিরা। বিয়ের থিম রং সাদা। ওইদিন সকলেই সাজবেন সাদা রংয়ের পোশাকে।
মৌনীর জন্ম বেঙ্গালুরুতে। তার প্রয়াত বাবা অনিল রায় কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মী ছিলেন। আর মা ছিলেন শিক্ষিকা। বঙ্গতনয়া টেলিভিশনেই কেরিয়ার শুরু করেছিলেন। ‘কিঁউকি সাঁস ভি কভি বহু থি’, ‘কস্তুরী’, ‘দেবো কা দেব মহাদেব’-এর মতো একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছিল তাকে। তবে জনপ্রিয়তা দেয় ‘নাগিন’। অক্ষয়ের বিপরীতে ‘গোল্ড’ দিয়েই বড়পর্দায় আসেন মৌনী। ‘রোমিও আকবর ওয়াল্টার’ ছবিতে জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেন। রাজকুমারের বিপরীতে ‘মেড ইন চায়না’ এবং নওয়াজউদ্দিনের সঙ্গে ‘বোলে চুড়িয়া’ ছবিতে দেখা যায় এই লাস্যময়ীকে। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গেও স্ক্রিন শেয়ার করছেন মৌনী রায়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]