কলাপাড়ায় স্বামী নৌকার সমর্থন করায় স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা

Barisal Crime Trace -GF
প্রকাশিত জানুয়ারি ১৪ শুক্রবার, ২০২২, ০১:২৯ পূর্বাহ্ণ
কলাপাড়ায় স্বামী নৌকার সমর্থন করায় স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা

নিজস্ব প্রতিবেদকঃ পটুয়াখালীর কলাপাড়ায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বামী নৌকার সমর্থন করায় এক গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে।

বুধবার (১২ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই গৃহবধূ তার তিন মাসের সন্তানকে নিয়ে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে ওই গৃহবধূ তার বাড়িতে সন্তানসহ একা ঘুমিয়েছিলেন। এসময় কয়েকজন যুবক ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। কয়েকজন ওই গৃহবধূর মাথায় আঘাত করেন এবং শ্লীলতাহানির চেষ্টা করেন। বাকিরা মালামাল লুট করে নিয়ে যান। তাৎক্ষণিকভাবে গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে তারা পালিয়ে যান।

ওই গৃহবধূ বলেন, ‘আমার স্বামী নৌকার সমর্থক হওয়ায় তাকে মিথ্যা মামলায় কারাগারে পাঠানো হয়েছে। গতকাল রাতে আমাকে একা পেয়ে স্থানীয় লালন, জাহাঙ্গীর ফারাজী ও মামুন হাওলাদার মারধর করেন এবং শ্লীলতাহানির চেষ্টা করেন। আরও কয়েকজন ঘরের আলমারি ভেঙে স্বর্ণালংকার নিয়ে যান। আমি এ ঘটনার বিচার চাই।’

নৌকা প্রতীকের পরাজিত প্রার্থী ও টিয়াখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মশিউর রহমান শিমু বলেন, ‘ওই গৃহবধূ যাদের বিরুদ্ধে অভিযোগ করেছেন তারা সবাই স্বতন্ত্র প্রার্থী সুজন মোল্লার সমর্থক।

জানতে চাইলে বর্তমান চেয়ারম্যান সুজন মোল্লা বলেন, আমি অনেকদিন ধরে ব্যক্তিগত কারণে ঢাকায় অবস্থান করছি। ঘটনাটি সকালে শুনেছি। অপরাধী যে দলের বা সমর্থকেরই হোক না কেন তার বিচার হওয়া চাই।’




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]