ভোটের মাঠে প্রশাসনের কর্মচারীরা, সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ

Barisal Crime Trace -IS
প্রকাশিত জানুয়ারি ১৪ শুক্রবার, ২০২২, ০৪:০১ পূর্বাহ্ণ
ভোটের মাঠে প্রশাসনের কর্মচারীরা, সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ

বরিশাল ক্রাইম ট্রেস ডেস্কঃ নোয়াখালী পৌরসভা নির্বাচনে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে বরিশাল জেলা প্রশাসনের কয়েকজন কর্মচারীর বিরুদ্ধে প্রচারণার অভিযোগের পর তাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

জানা যায়, নোয়াখালী পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সহিদ উল্লাহ খান। আর স্বতন্ত্র প্রার্থী লুৎফুল হায়দার লেনিন বরিশালের ডিসি জসীম উদ্দীন হায়দার লিপুর ছোট ভাই। লেনিন আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন। আর সহিদ নোয়াখালী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, সোমবার বরিশাল কালেক্টরেট অফিসের কিছু কর্মকর্তা-কর্মচারী সরকারি চাকরিবিধি ও নির্বাচনী আরচণবিধি লঙ্ঘন করে স্বতন্ত্র প্রার্থী লুৎফুল হায়দার লেনিনের পক্ষে প্রচারে অংশ নেন। আমরা তদন্ত সাপেক্ষে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

কোনো ষড়যন্ত্রই নৌকার বিজয় ঠেকাতে পারবে না উল্লেখ করে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিম বলেন, নৌকাকে হারানোর জন্য কালো টাকা বিতরণ করা হচ্ছে। সরকারি কর্মচারীদের ব্যবহার করছে একটি পক্ষ। নৌকার প্রার্থীর সততা, নিষ্ঠার কারণে কেবল আওয়ামীলী নয়; দলমত-নির্বিশেষে সবাই তাকে আবারও বিপুল ভোটে মেয়র নির্বাচিত করবে।

এর আগে সোমবার রাতে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের এলএ শাখার উচ্চমান সহকারী মাহফুজুর রহমানসহ চারজন নোয়াখালী কালেক্টরেট সহকারী সমিতির কার্যালয়ে সভা করেন। মাহফুজুর বরিশাল কালেক্টরেট সহকারী সমিতির সভাপতি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]