বরিশালে লকডাউনের ৪র্থ দিনে রাস্তায় মানুষ ও যান চলাচল বেড়েছে

Barisal Crime Trace -HR
প্রকাশিত এপ্রিল ৮ বৃহস্পতিবার, ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ণ
বরিশালে লকডাউনের ৪র্থ দিনে রাস্তায় মানুষ ও যান চলাচল বেড়েছে

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে লকডাউনের ৪র্থ দিনে আরও অনেক দোকানপাঠ খুলেছে। রাস্তাঘাটে বেড়েছে থ্রি-হুইলার, রিক্সা এবং ব্যক্তিগত যানবাহন। রাস্তাঘাট এবং বাজারগুলোতেও আগের চেয়ে ভিড় বেড়েছে।

 

এ অবস্থায় লকডাউন বাস্তবায়নসহ স্বাস্থ্যবিধি রক্ষায় বৃহস্পতিবারও নগরীতে পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে জেলা প্রশাসন।

 

লকডাউনের ৪র্থ দিন বৃহস্পতিবার আগের চেয়ে অনেকটাই শিথিল নগরীর চিত্র। বড় বড় শপিং মল না খুললেও আগের চেয়ে অনেক দোকানপাঠ খুলেছে। বিশেষ করে নগরীর চকবাজার, কাঠপট্টি, গীর্জা মহল্লাসহ বিভিন্ন এলাকায় পোষাক, প্রসাধনী এবং মোবাইল ফোন বিক্রির অনেক দোকান খুলেছে। নগরীর বিভিন্ন বাজার এবং রাস্তাঘাটে বেড়েছে মানুষের আনাগোনা। থ্রি-হুইলার, রিক্সা এবং ব্যক্তিগত যানবাহন চলাচলও গত ৩ দিনের চেয়ে চতুর্থ দিনে চেয়ে বেড়েছে। দোকানপাঠ, গনপরিবহন এবং বাজারে কোথাও স্বাস্থ্য বিধির কোন বালাই ছিলো না।

এদিকে লকডাউন সহ স্বাস্থ্য বিধি রক্ষায় বৃহস্পতিবার নগরীতে পৃথক দুটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাহাতুল ইসলাম এবং অং মা চিং মারমা সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে লকডাউন ও স্বাস্থ্য বিধি উপেক্ষা করায় ৩ ব্যক্তি ও ৮ প্রতিষ্ঠান থেকে ১১ হাজার ৪শ’ টাকা জরিমানা আদায় করে বলে জানিয়েছেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস। জনস্বার্থে এই অভিযান চলবে বলে জানিয়েছেন তিনি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]