পটুয়াখালীতে সাংবাদিক পুত্রকে মারধর করে টাকা ছিনতাই ২ আসামির রিমান্ড মঞ্জুর

Barisal Crime Trace
প্রকাশিত মে ১১ মঙ্গলবার, ২০২১, ০৫:৫৭ অপরাহ্ণ
পটুয়াখালীতে সাংবাদিক পুত্রকে মারধর করে টাকা ছিনতাই ২ আসামির রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদকঃ পটুয়াখালী প্রেসক্লাবের সহ-সভাপতি ও দি ডেইলি স্টারের পটুয়াখালী প্রতিনিধি সোহরাব হোসেনের পুত্র লুৎফুর রহমান সুফিয়ানকে মারধর করে সন্ত্রাসাীরা ১ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার মামলায় গ্রেফতারকৃত দু‘আসামির রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

আজ মঙ্গলবার দুপুর পটুয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক আমিরুল ইসলাম রিমান্ড শুনাণী শেষে এ আদেশ দেন। এর আগে গত রবিবার ৯ মে মামলার তদন্তকারি কর্মকর্তা পটুয়াখালী থানার এসআই মো. আনোয়ার হোসে ধৃত আসামি বেল্লাল মৃধা ও হেলাল মৃধার প্রত্যেককে তিন দিনের রিমান্ডের আবেদন করলে আদালত রিমান্ড শুনানীর জন্য আজ মঙ্গলবার দিন ধার্য করেন।

মামলার বাদি পক্ষে রিমান্ড শুনানীতে অংশ নেন পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এনামুল হক ও সাবেক সাধারন সম্পাদক ও এপিপি এডভোকেট সৈয়দ মোহাম্মাদ মোহসিন। এডভোকেট সৈয়দ মোঃ মহসিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

মামলার দু‘আসামি বেল্লাল মৃধা ও হেলাল মৃধাকে পুলিশ ৫ মে গ্রেফতার করে পরদিন আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠনো হয়।

উল্লেখ্য, সাংবাদিক সোহরাব হোসেনের পুত্র পটুয়াখালী সরকারি কলেজে দ্বাদশ শ্রেণির ছাত্র লুৎফুর রহমান সুফিয়ান ৪ মে গ্রামের বাড়ি আউলিয়াপুরের জনৈক আত্মীয়ের কাছ থেকে ধার বাবদ ১ লাখ ৮০ হাজার টাকা নিয়ে মোটর সাইকেলযোগে আসার সময় একই এলাকার সন্ত্রাসী মেহেদী হাসান সোহাগ, সোহেল মৃধা, বেল্লাল মৃধা, হেলাল মৃধার নেতৃত্বে ৭/৮ জন সুফিয়ানের ওপর হামলা চালায়। তাকে বেদম মারধর করে তার সাথে থাকা ১ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়। সুফিয়ানের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা মুমুর্ষু অবস্থায় সুফিয়ানকে পটুযাখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পরদিন সাংবাদিক সোহরাব হোসেন বাদি হয়ে পটুয়াখালী থানায় এ ব্যাপারে একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে আসামি বেল্লাল মৃধা ও হেলাল মৃধাকে মোল্লা স্ট্যান্ড থেকে গ্রেফতার করে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]