ঈদে বাড়ি ফেরার পথে বরিশালের ২ যুবকের প্রাণ গেল সড়কে

Barisal Crime Trace
প্রকাশিত মে ১২ বুধবার, ২০২১, ০৭:৫৪ অপরাহ্ণ
ঈদে বাড়ি ফেরার পথে বরিশালের ২ যুবকের প্রাণ গেল সড়কে

নিজস্ব প্রতিবেদকঃ ঈদে বাড়ি ফেরার পথে বরিশালের গৌরনদীতে বাস ও থ্রি হুইলার (মাহিন্দ্রা) এর সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। পাশাপাশি এ দুর্ঘটনায় থ্রি হুইলারের চালক ও এক যাত্রী আহত হয়েছে। তবে বাসটিকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।

বুধবার সকাল ৮টার দিকে গৌরনদী উপজেলার আশোকাঠি এলাকার ঢাকা-বরিশাল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝালকাঠির কাঁঠালিয়া এলাকার বাসিন্দা আলামিন (৩২) ও বরিশালের এয়ারপোর্ট থানাধীন গজালিয়া এলাকার বাসিন্দা রাকিবুল হাসান (৩৪)।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, চট্টগ্রামে গার্মেন্টসে চাকরি করতেন হতাহত যাত্রীরা। ঈদের ছুটি কাটাতে বিভিন্ন পথে ভেঙ্গে ভেঙ্গে বরিশালের উদ্দেশ্যে আসতে থাকেন। মাদারীপুর থেকে মাহিন্দ্রায় বরিশালে আসার পথে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ওসি মনিরুল ইসলাম ভূইয়া জানান, বাসটি বরিশাল থেকে মাদারীপুরের দিকে যাচ্ছিলো আর মাহিন্দ্রাটি বরিশালের দিকে যাচ্ছিল। এ সময় দুটি যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হলে মাহিন্দ্রার ওই দুই যাত্রী নিহত হন।

এছাড়া মাহিন্দ্রা চালকসহ বরিশালের এয়ারপোর্ট থানাধীন গজালিয়া এলাকার ফোরকান নামে অপর এক যাত্রী আহত হয়েছে। তবে চালককে না পাওয়া গেলেও আহত ফোরকানের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]