গৌরনদীতে মৃত্যুর ৫ দিন পর জানা গেল রোগী করোনায় আক্রান্ত ছিলেন

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৮ বৃহস্পতিবার, ২০২১, ১০:৫১ পূর্বাহ্ণ
গৌরনদীতে মৃত্যুর ৫ দিন পর জানা গেল রোগী করোনায় আক্রান্ত ছিলেন

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া গ্রামের মোঃ ছিদ্দিকুর রহমান কবিরাজ (৭২) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে।

গত শনিবার রাতে সে (ছিদ্দিকুর) শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত্যুর পাঁচদিন পর গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলা হাসপাতালে নিহত ছিদ্দিক কবিরাজের করোনার রিপোর্ট পজেটিভ আসে।

নিহতের স্বজন ও মাহিলাড়া গ্রামের বাসিন্দা শাহাদাত খান জানান, ছিদ্দিকুর রহমান অসুস্থ হয়ে পড়লে গত মঙ্গলবার বরিশাল রাহাত আনোয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে কয়েকটি পরিক্ষার পর তাকে শেবাচিম হাসপাতালে রেফার করা হয়। পরবর্তীতে শেবাচিম হাসপাতালে ভর্তি করে তার চিকিৎসা চলছিলো। সেখানে গত শুক্রবার তার করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়েছিলো। এরইমধ্যে গত শনিবার রাতে সে (ছিদ্দিকুর) মারা যায়।

তিনি আরও জানান, করোনার রিপোর্ট হাতে না পাওয়ায় জানাজা শেষে তাকে স্বাভাবিক ভাবে দাফন করা হয়েছে। নিহতের পরিবারের সকল সদস্য সুস্থ রয়েছে বলেও তিনি উল্লেখ করেন। অপরদিকে গৌরনদী পৌরসভার দক্ষিণ বিজয়পুর মহল্লায় ও বার্থী ইউনিয়নের উত্তর বাউরগাতি গ্রামের দুই যুবকের শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইয়েদ মোঃ আমরুল্লাহ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com