কাউখালীর আবাসনে বঞ্চিত শিশুদের জন্য ঈদের নুতন পোশাক নিয়ে ছুটে গেলেন ইউএনও

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৩ বৃহস্পতিবার, ২০২১, ০৯:২১ অপরাহ্ণ
কাউখালীর আবাসনে বঞ্চিত শিশুদের জন্য ঈদের নুতন পোশাক নিয়ে ছুটে গেলেন ইউএনও

কাউখালী প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলার আমরাজুড়ী আবাসনের বঞ্চিত শিশুদের জন্য ঈদের নুতন পোশাক নিয়ে ছুটে গেলেন কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ খালেদা খাতুন রেখা।

 

আজ বৃহস্পতিবার বিকালে আবাসনের ৫০জন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদের নুতন পোষাক নিয়ে হাজির হয়ে নিজ হাতে পড়িয়ে দিয়েছেন। শিশুরা নুতন পোষাক পেয়ে আনন্দ উৎসবে মেতে উঠে। এসময় আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

 

শিশুরা নুতন পোষাক পেয়ে ইউএনওকে ধন্যবাদ জানায়। এসময় উপস্থিত ছিলেন সমাজ সেবক আঃ লতিফ খসরু, কাউখালী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহম্মেদ।
কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ খালেদা খাতুন রেখা বলেন, আমরা সবাই জানি মহামারী করোনার কারনে আমাদের সবারই আয় অনেক কমে গিয়েছে। বিশেষ করে নি¤œ আয়ের মানুষ যারা তাদের জীবন বেশি ক্ষতি হয়েছে । সে লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী সরকার ক্ষতিগ্রস্ত মানুষকে মানবকি সহায়তা বিতরণ করছেন।

 

গতকাল আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেখলাম আমরাজুড়ী আবসনে শিশুরা বললো আমাদের কোন ঈদ নাই, আমাদের নুতন জামা নাই। সেটা দেখে আমি পোস্টদাতার সাথে যোগাযোগ করে শিশুদের সংখ্যা যেনে আমি একেবারে নিজস্ব ভাবে কিছু জামা-কাপড় কিনে ওদের কাছে নিয়ে আসলাম। আমার খুবই ভালো লাগছে। যে বাচ্চা গুলো নুতন জামা পেয়ে তারা নাচানাচি করছে।

 

উল্লেখ্য , বঞ্চিত শিশুদের ঈদের নুতন পোশাক দিয়ে সহায়তা করতে এগিয়ে আসবেন কোন হৃদয়বান ব্যাক্তি এই শিরোনামে গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিলে, ইউএনও’র নজরে আসায় নুতন পোষাক নিয়ে আবাসনে ছুটে যান।

 




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]