বরগুনার বামনায় সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত আহত ৩

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৪ শুক্রবার, ২০২১, ০৩:৩০ অপরাহ্ণ
বরগুনার বামনায় সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত আহত ৩

Exif_JPEG_420

মো. রাসেল চৌধূরী, বামনা প্রতিনিধি ।। বরগুনার বামনায় বামনা পাথরঘাটা মহাসড়কে ব্যাটারী চালিত ভ্যান ও ইজিবাইকের সাথে সংঘর্ষে মোসাঃ জান্নাত(৪) নামে এক শিশু নিহত হয়েছে শিশুটির মা সহ পৃথক আর একটি সড়ক দুর্ঘটনায় আরো ২জন গুরুতর আহত হয়েছে ।

 

 

নিহত শিশুটি উপজেলার সোনাখালী গ্রামের মো. হাসিব ভুইয়ার ছেলে। গুরুতর আহতরা হলেন, নিহতের মা মোসা. ফারজানা বেগম(২৮), ডৌয়াতলা গ্রামের মো. রিপনের মেয়ে জান্নাতি(১০) ও একই গ্রামের মো. সিরাজ এর মেয়ে মোসাঃ সুমা(১৩)।

 

 

আজ শুক্রবার(১৪ মে) ঈদের দিন বেলা ১১টায় বামনা-পাথরঘাটা মহাসড়ক ও বামনা সদরের হাসপাতাল রোড এলাকায় পৃথক এই দৃর্ঘটনা দুটি ঘটে।

 

 

নিহত ও আহতদের পরিবার সূত্রে জানাগেছে, ঈদের নাস্তা খেয়ে সোনাখালী গ্রামের হাসিব মুন্সির মেয়ে জান্নাত তার মা ও স্বজনদের সাথে একটি ব্যাটারী চালিত ভ্যানে রুহিতা গ্রামের মামা বাড়ীতে যাওয়ার জন্য রওনা হয়। বাড়ীর কাছেই বামনা-পাথরঘাটা মহাসড়কের আলম দরবেশের বাড়ীর সামনে ভ্যানটি পৌছালে সামনে থেকে একটি ইজিবাইক এসে ধাক্কা দিলে শিশুটি ও তার মা পিছন থেকে ছিটকে পড়ে যায়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শিশুটি মারাযায় এবং মা ফরজানা বেগম গুরুতর আহত হয়। পরে দুজনকেই বামনা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডা. মো. শাকিল আল মামুন শিশুটিকে মৃত্যু ঘোষনা করেন এবং তার মাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজে পাঠায়।

 

 

এদিকে বামনা সদরের হাসপাতাল রোড এলাকার সুলতান চৌধূরী বাড়ীর সামনে একটি মটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে মোসা. জান্নাতি(১০) নাকে এক শিশুর ডান পা সম্পূর্নরুপে ভেঙ্গে যায় এ ঘটনায় তার সাথে থাকা খালাতো বোন মোসা:. সুমা আক্তার আহত হন। গুরুতর আহত জান্নাতিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]