লকডাউনের মধ্যে উজিরপুরে দোকানে দুর্ধর্ষ চুরি

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৮ বৃহস্পতিবার, ২০২১, ১১:০২ পূর্বাহ্ণ
লকডাউনের মধ্যে উজিরপুরে দোকানে দুর্ধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদকঃ করোনা সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউনের মধ্যে বরিশালের উজিরপুর মডেল থানা থেকে মাত্র আধা কিলোমিটার দুরত্বে পৌর সদরের বেলতলা নামকস্থানের একটি দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। উপজেলা সদরের প্রধান সড়ক লাগোয়া ওই দোকান থেকে চোরেরা প্রায় ৬ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

পুলিশ জানিয়েছে, গত বুধবার (৭ এপ্রিল) দিবাগত রাত ২টার পর থেকে রাতের যেকোন সময় পৌর সদরের বেলতলা এরাকার ‘মেসার্স আবিদ স্টোর’ নামের একটি মুদি দোকানে চুরি সংঘটিত হয়। চোরেরা ওই দোকানের শাটারের তালা কেটে ভিতরে প্রবেশ ঢুকে এবং নগদ টাকা ও বিপুল পরিমাণ মালামাল নিয়ে যায়। একই সাথে চোরেরা পাশের ‘মায়ের দোয়া এন্টার প্রাইজ’ নামের আরেকটি মুদি দোকানের শাটারের তালাও কেটেছে।

 

দোকানের মালিক মো. আহসান হাবিব আসাদ জানান, সরকারি লকডাউনের নির্দেশনা অনুযায়ি গতকাল বুধবার বিকেল ৪টার দিকে দোকান বন্ধ করেন।

 

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে দোকান খুলতে এসে দেখেন শাটারে লাগানো তালা দুটি কাটা এবং শাটার সামান্য খোলা। পরে ভিতরে ঢুকে দেখতে পান দোকানের ৮০ শতাংশ মালামাল নেই। তার দাবি, দোকানে থাকা বিশ হাজার টাকার সিগারেট, নগদ চার হাজার টাকা, চাল, ডাল, তেল, চিনি, গুড়া দুধ, সাবান ও নিত্য প্রয়োজনীয় বিভিন্নসহ প্রায় সাড়ে ৬ লাখ টাকার মালামাল চোরেরা নিয়ে গেছে। যে পরিমাণ মালামাল চোর চক্রটি নিয়েছে তাতে ধারণা করা হচ্ছে চুরির কাজে মিনি ট্রাক কিংবা অন্য কোন গাড়ি ব্যবহার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান জানিয়েছেন, ‘খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সেই সাথে চুরির মালামাল উদ্ধার ও চোর চক্রকে আটক করতে বিভিন্নস্থানের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।’

 

এ বিষয়ে বরিশাল জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ জানান, ‘চুরির ঘটনাটি তিনি শুনেছেন। দোকান থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার ও অজ্ঞাত চোরদের গ্রেপ্তারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]