বরিশালে চাঁদাবাজ আওয়ামী লীগ কর্মীর মুক্তির দাবিতে থানা ঘেরাও!

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৭ সোমবার, ২০২১, ০৪:০৫ অপরাহ্ণ
বরিশালে চাঁদাবাজ আওয়ামী লীগ কর্মীর মুক্তির দাবিতে থানা ঘেরাও!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে বাসদের এক কর্মীর দায়ের করা চাঁদাবাজি ও মারধরের মামলায় মহানগর আওয়ামী লীগ কর্মী রিপন মাঝীকে গ্রেফতারের প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে নগরীর বিমান বন্দর থানা ঘেরাও এবং আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছে নেতাকর্মীরা। গ্রেফতারকৃত কর্মীর দ্রুত মুক্তির দাবি করা হয়েছে। এদিকে অভিযোগের প্রাথমিক সত্যতার ভিত্তিতে আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার দুপুর ১২টার দিকে নগরীর কাশীপুর এলাকায় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ বাবু এবং শিল্প ও বানিজ্য সম্পাদক নিরব হোসেন টুটুলের নেতৃত্বে ২ শতাধিক নেতাকর্মী বিমান বন্দর থানার সামনে জড়ো হয়। এ সময় তারা গ্রেফতারকৃত আওয়ামী লীগ কর্মী রিপন মাঝীর মুক্তি দাবি করেন। এরপর তারা নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে গিয়ে বিক্ষোভ করেন একই দাবিতে।

এ সময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ বাবু বলেন, ষড়যন্ত্রকারীদের মিথ্যা অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগের একজন কর্মীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দ্রæত তার মুক্তির দাবী করেন তিনি। তার মুক্তি দেয়া না হলে পরবর্তীতে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন হাসান মাহমুদ বাবু।

এ ব্যাপারে নগরীর বিমান বন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, মামলার অভিযোগের প্রাথমিক সত্যতার ভিত্তিতে একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়। পুরো বিষয়টি পুলিশের রুটিন কাজ। এখানে অন্য কোন বিষয় নেই বলে দাবি তার।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]