বরিশালে ফেসবুক লাইভে কিশোরের আত্মহত্যা

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৭ সোমবার, ২০২১, ০৭:৩০ অপরাহ্ণ
বরিশালে ফেসবুক লাইভে কিশোরের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে ফেসুবক লাইভ দিয়ে আকাশ (১৮) নামের এক যুবক আত্মহত্যা করেছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

সোমবার (১৭ মে) বিকেল ৪টার দিকে নগরীর পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে আসার পূর্বেই আকাশের মা কহিনুর বেগম ছেলের ঝুলন্ত দেহ নামিয়ে এ্যাম্বুলেন্সযোগে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, আকাশের সৎ বাবা কাওছার ও কহিনুর বেগম ভাড়া পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কের সুমনের বাসায় থাকতেন। আকাশ বাসায় একা থাকা অবস্থায় ফেসবুক লাইভ দিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে।

এ সময় আকাশের বিভিন্ন বন্ধুরা কমেন্টস করতে দেখা যায়। বিকেল সাড়ে ৪টার দিকে আকাশের মা কহিনুর এসে ঘরের দরজা জানালা বন্ধ দেখে ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় জানালা দিয়ে ছেলেকে আড়ার সাথে ঝুলতে দেখেন।

পরে তিনি জানালা ভেঙে ভেতরে ঢুকে ছেলেকে নামিয়ে বর্তমান স্বামী কাওছারকে সাথে নিয়ে এ্যাম্বুলেন্সযোগে শেবাচিম হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আকাশের বাবা কবির হোসেন মুঠোফোনে জানান, সকালে তিনি তার বাসায় ছেলেকে রেখে গেছেন। বিকেলে লোক মারফত জেনে ঘটনাস্থলে এসে কাউকে না পেলে মেডিকেল আসেন।

তিনি জানান, আকাশের মা কহিনুর বেগম ৪ বছর পূর্বে তাকে ছেড়ে কাওছার নামে একজনকে বিয়ে করেন। এছাড়া ছেলে দুই বাসায়ই মাঝে মধ্যে থাকতো বলেন তিনি। কি কারণে আকাশ আত্মহত্যা করেছে তা তিনি জানেন না।

এ ব্যাপারে নিহত আকাশের মায়ের মুঠোফোনে কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

এদিকে খবর পেয়ে কাউনিয়া থানার এসআই রাহাতুল, এএসআই জামাল ঘটনাস্থলে আসার পূর্বেই কাওছার ও কহিনুর ছেলে আকাশকে নিয়ে মেডিকেল চলে যায়। এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিটিএসবি এবং সিআইডি পুলিশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আকাশের লাশ শেবাচিম হাসপাতালের মর্গে রাখা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]