বরিশালে বাল্যবিয়ে থেকে বাঁচতে থানায় স্কুলছাত্রী

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৭ সোমবার, ২০২১, ০৯:১৬ অপরাহ্ণ
বরিশালে বাল্যবিয়ে থেকে বাঁচতে থানায় স্কুলছাত্রী

নিজস্ব প্রতিবেদক >> ইচ্ছার বিরুদ্ধে অবৈধভাবে রোটারীর মাধ্যমে গোপনে স্কুলছাত্রীর বিয়ে দেয় তার বাবা মা। বিয়ের কথা জানতে পেরে এই বাল্যবিয়ে থেকে বাঁচতে থানায় গিয়ে আশ্রয় নেয় ওই স্কুলছাত্রী। পরে ওই ছাত্রীর বাবা মাকে আটক করেছে পুলিশ ।

 

পুলিশ সূত্রে জানা গেছে, বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের শাহজাহান ফকিরের মেয়ে ও বিএইচপি একাডেমীর ৮ম শ্রেনীর ছাত্রী তিন্নি আক্তারকে (১৪) পাশ্ববর্তী বসুন্ডা গ্রামের রুহুল তালুকদারের ছেলে হাসিব তালুকদারের সাথে অবৈধ ভাবে রোটারীর মাধ্যমে গোপনে বিয়ে দেয় স্কুলছাত্রীর পিতা-মাতা। রোটারীর মাধ্যমে বিয়ের কথা ওই স্কুল ছাত্রীকে জানায়নি তার পিতা-মাতা।

 

রোববার রাতে ওই ছাত্রীর স্বামী দাবী করে তাদের বাড়িতে আসেন হাসিব তালুকদার। এই বিয়ের কথা ওই স্কুল ছাত্রী তিন্নি আক্তার জানতে পেরে রোববার রাতেই দৌড়ে গিয়ে থানায় আশ্রয় নেয়।

 

পরে থানার এসআই মনিরুজ্জামান ওই রাতে গিয়ে ফুল্লশ্রী গ্রাম থেকে স্কুল ছাত্রীর পিতা শাহজাহান ফকির ও মাতা পারুল বেগমকে আটক করে থানায় নিয়ে আসেন।

 

এব্যাপারে আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম সরোয়ার জানান, সোমবার দুপুরে ওই ছাত্রীর পিতা শাহজাহান ফকির ও মাতা পারুল বেগমের কাছ থেকে পুনঃবয়স না হওয়া পর্যন্ত বিয়ে না দেওয়ার শর্তে মুচলেখা রেখে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]