রাজাপুরে দুর্বৃত্তের আগুন থেকে অল্পের জন্য বেঁচে গেলেন ঘুমন্ত ব্যবসায়ী

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৮ বৃহস্পতিবার, ২০২১, ১১:২৯ পূর্বাহ্ণ
রাজাপুরে দুর্বৃত্তের আগুন থেকে অল্পের জন্য বেঁচে গেলেন ঘুমন্ত ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠির রাজাপুরে দুর্বৃত্তের দেওয়া আগুনে মালামালসহ একটি দোকান পুড়ে গেছে। অল্পের জন্যে বেঁচে গেছেন দোকানের মালিক আবদুর রব ফরাজী (৬৫)। বুধবার রাতে উপজেলার বড় কৈবর্তখালী গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে তাঁর দুই লাখ টাকার ক্ষতি হয়েছে। তাকে মেরে ফেলার জন্যই বাইরে থেকে দরজায় রশি বেধে আগুন দেওয়া হয়েছিল বলে রব ফরাজী অভিযোগ করেন।

স্থানীয়রা জানায়, বুধবার রাতে আবদুর রব ফরাজী তাঁর দোকান বন্ধ করে ভেতরেই ঘুমিয়ে পড়েন। এ সুযোগে রাত দেড়টার দিকে দুর্বৃত্তরা বাইরে থেকে দরজা রশি দিয়ে বেধে পেট্রোল দিয়ে আগুন দেয়। স্থানীয় লোকজন দোকানে আগুন দেখতে পেয়ে চিৎকার শুরু করে। দোকানের মধ্যে আটকা পড়া বৃদ্ধ ব্যবসায়ীর চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। তারা পানি ঢেলে আগুন নেভানোর চেষ্টা করে। ততক্ষণে মালামালসহ দোকানটি পুড়ে যায়। এতে দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে রব ফরাজী দাবি করেন। তাকে হত্যার উদ্দেশ্যেই দোকানে আগুন দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]