সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও নির্যাতনের প্রতিবাদে বরিশালে সাংবাদিকদের বিক্ষোভ

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৮ মঙ্গলবার, ২০২১, ০৩:৪৭ অপরাহ্ণ
সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও নির্যাতনের প্রতিবাদে বরিশালে সাংবাদিকদের বিক্ষোভ

শামীম আহমেদ॥ দৈনিক প্রথম আলোর জ্যৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হয়রানী, নির্যাতন ে মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদ সহ নিঃশর্ত মুক্তির দাবীতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বরিশাল রিপোর্টার্স ইউনিটি।

আম মঙ্গলবার (১৮ই)মে বেলা সাড়ে ১২টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোডে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।বরিশাল রিপোর্টার্স ইউনিটি সভাপতি নজরুল বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও ডেইলি স্টার বরিশাল প্রতিনিধি শুশান্ত ঘোস, সাধারন সম্পাদক মিথুন সাহা, সাবেক সম্পাদক বাপ্পি মজুমদার,দৈনিক প্রথম আলো বরিশাল প্রতিবেদক মোঃ জসিম উদ্দিন। এসময় মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহন করেন বরিশাল ফটো সাংবাদিক ফোরাম, সহ স্থানীয় ও জাতীয় পত্রিকার প্রতিনিধি ও বিভিন সংবাদ কর্মীর একাত্বতা প্রকাশ করে অংশ গ্রহন করে।

পরে নগরীতে এক বিক্ষোভ মিছিল বেড় করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আদালতাপাড়া সড়কস্থ বরিশাল রিপোর্টার্স ইউনিটি কার্যলয়ে গিয়ে শেষ করেন।

এসময় বক্তারা বলেন অভিলম্বে রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি সহ দূর্নীতিপরায়ন অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছার দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবী জনান।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]