ঝালকাঠিতে সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে মানববন্ধন

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৯ বুধবার, ২০২১, ০৩:০৬ অপরাহ্ণ
ঝালকাঠিতে সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধিঃ প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন করা হয়েছে।

 

বুধবার সকাল ১০টার দিকে ঝালকাঠি প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

ঝালকাঠি প্রেসক্লাব আয়োজিত মানববন্ধনে ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি, প্রথম আলো বন্ধুসভা, ইয়ুথ অ্যাকশন সোসাইটি, মানব কল্যাণ সোসাইটি, ৭১ এর চেতনা, প্রতিবাদী নাগরিক মঞ্চসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

 

মানববন্ধনে বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবি করে বলেন, অবিলম্বে তাকে মুক্তি দিয়ে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

 

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আক্কাস সিকদার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার দুলাল সাহা, সুশাসনের জন্য নাগরিক সুজনের ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক মহিন উদ্দিন তালুকদার, শহর শাখার যুগ্ম সম্পাদক মুশফিকুর রহমান বাবু, প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক কে এম সবুজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অলোক সাহা, প্রথম আলো প্রতিনিধি মাহামুদুর রহমান পারভেজ, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল আমিন তালুকদার, ৭১ এর চেতনার সভাপতি গোপাল দে ও সৈয়দ মাহফুজা মিষ্টি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]