গৌরনদীতে ভাতিজাকে খুন করা চাচা গ্রেফতার

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৯ বুধবার, ২০২১, ০৫:৫০ অপরাহ্ণ
গৌরনদীতে ভাতিজাকে খুন করা চাচা গ্রেফতার

গৌরনদী প্রতিনিধিঃ দুঃস্থ মহিলাদের খাদ্যসহায়তা কর্মসূচি’র (ভিজিডি) কার্ডের চাল বন্টনকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৯নং ওয়াডের কমলাপুর গ্রামে চাচার হামলায় ভাতিজা রামিন মৃর্ধা (২০) নিহত হয়েছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার মামলা দায়েরের পর পুলিশ দুপুরে একজনকে গ্রেফতার করেছে।

গৌরনদী মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম জানান, উপজেলার কমলাপুর গ্রামের মিন্টু মৃধা (৩৫)ও তার বড় ভাবি রওশনারা বেগমকে (৪০) দুঃস্থ মহিলাদের খাদ্যসহায়তা কর্মসূচি’র (ভিজিডি)র সুবিধাভোগী হিসেবে যৌথভাবে ইউনিয়ন পরিষদ একটি কার্ড বরাদ্দ করেন। ওই দুই জনে প্রতিমাসে ভিজিডি চাল উত্তোলন করে তা দুই পরিবার সমভাবে ভাগ করে নিতেন। মঙ্গলবার সকালে রওশনারা ছেলে রামিন মৃধা চাচা মিন্টু মৃধা কাছে ভিজিডি কার্ড ফেরত চান।

এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাক-বিত-ার ঘটনা ঘটে। এক পর্যায়ে চাচা মিন্টু মৃধা কাঠ দিয়ে ভাতিজা রামিন মৃধার মাথায় আঘাত করলে সে রক্তাক্ত জখম হন। এর জের ধরে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়। গুরুতর অবস্থায় রামিন মৃধাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় সেখানে অবস্থার অবনতি ঘটলে বুধবার রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত শেষ রাতে মারা যান।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, বৃহস্পতিবার সকালে নিহত রামিন মৃধার স্ত্রী রুমা বেগম বাদী হয়ে গৌরনদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ এজাহারভুক্ত আসামি তোফাজ্জল মির্ধাকে গ্রেপ্তার করেছে। অপরদিকে এই হত্যার বিচারের দাবিতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]