বরিশালে এক ভিজিটিং কার্ডে আট পদবীর এক ব্যক্তির আবেদনে তোলপাড়!

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৯ বুধবার, ২০২১, ০৬:০৮ অপরাহ্ণ
বরিশালে এক ভিজিটিং কার্ডে আট পদবীর এক ব্যক্তির আবেদনে তোলপাড়!

শামীম আহমেদ ॥ এক ভিজিটিং কার্ডে আটটি পদবী ব্যবহার করে এলাকায় ব্যাপক হাস্যরসের সৃষ্টি করেছেন বরিশালের গৌরনদী উপজেলার জঙ্গলপট্টি গ্রামের মোঃ কবির হোসেন নামের এক ব্যক্তি। কবির জঙ্গলপট্টি গ্রামের মৌজে আলী আকনের পুত্র।

মোঃ কবির হোসেনের ভিজিটিং কার্ডে লেখা রয়েছে, সভাপতি, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্মৃতি সংসদ, সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ গৌরনদী উপজেলা, ভারপ্রাপ্ত সহ-সভাপতি, বিআইডব্লিউটিসি ওয়াকার্স ইউনিয়ন, কেন্দ্রীয় সংসদ, সাবেক ছাত্রলীগ নেতা, বাংলাদেশ ছাত্রলীগ, সভাপতি, বরিশাল জেলা আঞ্চলিক কমিটি, সাবেক অধ্যক্ষ, বেগম নুর জাহান ইন্টাঃ স্কুল এন্ড কলেজ, সদস্য ম্যানেজিং কমিটি প্রিমিয়ার ইউনির্ভাসিটি ঢাকা ও উপদেষ্টা বরিশাল আইনজীবি সমিতি কমিটি। খোঁজ নিয়ে জানা গেছে এসব প্রতিষ্ঠানের কোনটির সাথেই সংশ্লিষ্টতা নেই কবির হোসেনের।

ওই গ্রামের একাধিক বাসিন্দারা জানান, কবির হোসেন বিভিন্ন অনৈতিক সুবিধা নেয়ার জন্য দীর্ঘদিন যাবত একেক সময় একেক পদবী ব্যবহার করে প্রতারনা আসছেন। ওই গ্রামের ইউপি সদস্য মোঃ শাহাদাৎ হাওলাদার জানান, জানামতে কবির হোসেন মাওয়া ফেরি ঘাটে কর্মচারী হিসেবে কর্মরত। সে (কবির) দীর্ঘদিন যাবত এই আট পদবীর ভিজিটিং কার্ড ব্যবহার করে অনৈতিক সুবিধা নেয়ার চেষ্টা চালিয়ে আসছে। তার (কবির) কর্মকান্ডের কারনে পুরো গ্রামবাসীকে লজ্জা পেতে হচ্ছে।

এবিষয়ে মোঃ কবির হোসেনের ভিজিটিং কার্ডে লেখা ০১৭৮৮-৯৪৮২৯৬ নম্বরে ফোন করে সাংবাদিক পরিচয় দিয়ে জানতে চাইলে আমার কোন ভিজিটিং কার্ড নেই বলেই লাইনটি কেটে দেন কবির। পরবর্তীতে একাধিকবার চেষ্টা করা হলেও ফোন রিসিভ করেননি কবির।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]