পটুয়াখালীতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়ার তিন দিন পর বিশ্ববিদ্যালয়ছাত্রীর বিয়ে

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৯ বুধবার, ২০২১, ০৭:০৯ অপরাহ্ণ
পটুয়াখালীতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়ার তিন দিন পর বিশ্ববিদ্যালয়ছাত্রীর বিয়ে

নিজস্ব প্রতিবেদকঃ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তিন দিন অবস্থান শেষে বিয়ে হলো প্রেমিকার। পটুয়াখালীর দশমিনা উপজেলার সদর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে মঙ্গলবার রাত ১১টায় এ ঘটনা ঘটে।

 

প্রেমিক লক্ষ্মীপুর গ্রামের খালেক মৃধার ছেলে মো. তুহিন মৃধা (২৯) ও প্রেমিকা একই ইউনিয়নের আরজবেগী গ্রামের মো, শাহ আলমের মাস্টার্স পড়ুয়া মেয়ে মোসা. খুকু মনি (২৬)।

 

জানা যায়, তুহিন ও খুকু মনির মধ্যে দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক চলে আসছিল। খুকু মনি পটুয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের মাস্টার্সের শেষ বর্ষের শিক্ষার্থী এবং তুহিন চট্টগ্রামের একটি কোম্পানিতে চাকরি করেন। ঈদের ছুটিতে প্রেমিক তুহিন গ্রামের বাড়িতে আসলে প্রেমিকা বিয়ের দাবি জানালে ফোন যোগাযোগ বন্ধ করে দেয় প্রেমিক।

 

রোববার প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিলে তুহিন পালিয়ে যায়। মেয়ের পরিবার স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানান। ইউপি চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন স্থানীয় ইউপি সদস্য আ. রব আকন ও আইনজীবী ইকবাল হোসেনকে সালিশ-মীমাংসার দায়িত্ব দেন।

 

স্থানীয় মো. কবির হোসেন জানান, উভয়ের কথা শুনে নিকাহ রেজিস্ট্রার ডেকে এনে ৩ লাখ ৭৫ হাজার টাকা দেনমোহর ধার্য করে বিবাহের কাজ সম্পন্ন করা হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]