চিকিৎসকের সাথে বাকবিতণ্ডা: সেই ম্যাজিস্ট্রেটের যোগদান বরগুনায়

Barisal Crime Trace
প্রকাশিত মে ১৯ বুধবার, ২০২১, ১০:২৩ অপরাহ্ণ
চিকিৎসকের সাথে বাকবিতণ্ডা: সেই ম্যাজিস্ট্রেটের যোগদান বরগুনায়

নিজস্ব প্রতিবেদকঃ লকডাউন চলাকালে ঢাকায় এক চিকিৎসকের গাড়ির কাগজপত্র দেখা নিয়ে বাকবিতণ্ডায় জড়ানো নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. মামুনুর রশীদ বরগুনায় যোগদান করেছেন।

 

১৬ মে তিনি বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।

 

গত ২২ এপ্রিল ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় থেকে তাকে বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করেছিলো জনপ্রশাসন মন্ত্রণালয়। এরপর বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে তাকে ঈদের আগে বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ের পদায়ন করা হয়।

 

এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. মামুনুর রশীদকে বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে ঈদের আগে বরগুনার জেলা প্রশাসকের কার্যালয়ে পদায়ন করা হয়। এরপর তিনি গত ১৬ মে বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।

 

তিনি জানান, এখন পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদকে কোন দায়িত্ব দেয়া হয়নি।

 

প্রসঙ্গত, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার আরোপিত বিধিনিষেধের পঞ্চম দিনে গত ১৮ এপ্রিল রাজধানীর এলিফ্যান্ট রোডে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করা শেখ মো. মামুনুর রশিদ ও নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এ কাইয়ুমের সঙ্গে বাগবিতণ্ডা হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) রেডিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগের সহযোগী অধ্যাপক ডা. সাঈদা শওকত জেনির।

 

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী নানা আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়। এরপর গত ২২ এপ্রিল নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. মামুনুর রশীদকে বরিশাল বিভাগে বদলি করা হয়েছে বলে জানান জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শেখ ইউসুফ হারুন।

 




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]