প্রেমিকের বাড়িতে বিষপানে প্রেমিকার আত্মহত্যা

Barisal Crime Trace
প্রকাশিত মে ২০ বৃহস্পতিবার, ২০২১, ০৪:২৫ অপরাহ্ণ
প্রেমিকের বাড়িতে বিষপানে প্রেমিকার আত্মহত্যা

শামীম আহমেদ, ॥ প্রেমিককে অন্যত্র বিয়ে করানোর জন্য পাত্রী খোঁজা শুরু করলে প্রেমিকের বাড়িতে গিয়ে বিষপান করে আত্মহত্যা করেছে ফারজানা আক্তার নামের এক কলেজ ছাত্রী। বুধবার দিবাগত গভীর রাতে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফারজানা মৃত্যুবরণ করেন।

 

এর আগে ওইদিন বিকেলে জেলার গৌরনদী উপজেলার পশ্চিম বেজহার গ্রামের প্রেমিক রাব্বি সিকদারের বাড়িতে বসে বিষপান করে প্রেমিকা ফারজানা। সে জেলার গৌরনদী উপজেলার নলচিড়া গ্রামের আদম আলী বেপারীর কন্যা।

বৃহস্পতিবার সকালে নিহতের স্বজনরা জানান, পশ্চিম বেজহার গ্রামের মোস্তফা সিকদারের পুত্র রাব্বি সিকদারের সাথে দীর্ঘদিন থেকে ও ডিগ্রি প্রথমবর্ষের ছাত্রী ফারজানা আক্তারের প্রেমের সম্পর্ক চলে আসছিলো। গত কয়েকমাস পূর্বে প্রেমিক রাব্বির বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করে ফারজানা।

 

সে সময় প্রেমিক রাব্বির পরিবারের সদস্যরা তাদের (ফারজানা ও রাব্বি) সামাজিকভাবে বিয়ে দেয়ার আশ্বাস দিয়ে ফারজানাকে বাড়িতে পাঠিয়ে দেয়।

 

পরবর্তীতে রাব্বিকে বিয়ে করানোর জন্য তার পরিবারের সদস্যরা অন্যত্র পাত্রী দেখা শুরু করে। এ খবর পেয়ে বুধবার বিকেলে প্রেমিক রাব্বির বাড়িতে যায় ফারজানা।

 

এসময় রাব্বির পরিবারের সদস্যরা গালিগালাজ করলে ফারজানা বিষপান করে। পরে রাব্বির পরিবারের সদস্যরা মুমূর্ষ অবস্থায় ফারজানাকে প্রথমে গৌরনদী ও পরে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত তিনটার দিকে ফারজানা মৃত্যুবরণ করেন।

 

গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানান, এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]