বরগুনার বামনায় কলেজ কোষাধ্যক্ষের ৩ দিন পর লাশ উদ্ধার

Barisal Crime Trace
প্রকাশিত মে ২১ শুক্রবার, ২০২১, ০৫:৫৪ অপরাহ্ণ
বরগুনার বামনায় কলেজ কোষাধ্যক্ষের ৩ দিন পর লাশ উদ্ধার

রাসেল চৌধুরী ।। বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রী কলেজের কোষাধ্যক্ষ মো. গোলাম মোস্তফা(৫৫) কে নৃসংশভাবে খুন করেছে দুর্বৃত্ত্বরা। গত বুধবার থেকে তিনদিন নিখোঁজ থাকার পর ডৌয়াতলা গ্রামের সরকার বাড়ীর একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করে বামনা থানা পুলিশ। নিহতের শরীরে ৯টি ধারালো দায়ের কোপের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

 

আজ শুক্রবার(২১ মে) সকাল ৬টায় সরকার বাড়ীর পিছনে একটি নালা খালে লাশটি ভাসতে দেখতে পায় ওই বাড়ীর এক নারী। তার ডাকচিৎকারে স্থানীয়রা ঘটনাটি জানতে পেরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠায়। এঘটনায় নিহতের পরিবারের পক্ষে এখন পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি। এঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তারা হলেন নিহতের ভাগিনা একই গ্রামের জব্বার আলী হাওলাদারের ছেলে মো. মিজানুর রহমান(৪০) ও মতি সরকারের ছেলে মো. নাসির(৩৫)।

 

নিহতের পরিবার সূত্রে জানাগেছে, হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রী কলেজের কোষাধ্যক্ষ মো. গোলাম মোস্তফা গত বুধবার বিকাল আনুমানিক ৩টার দিকে বাড়ী থেকে কলেজের উদ্দ্যেশে চলে আসেন। পরে রাত ৯টার দিকে তাঁর স্ত্রী মোসা. আলমতাজ বেগম তাকে বাড়ীতে আসার জন্য মোবাইল ফোনে কল দেয়। তিনি তার স্ত্রীকে জানায় রাতে তাঁর আসতে দেড়ী হবে।

 

 

তিনি প্রায়ই কলেজে রাত্রি যাপন করায় পরিবারের লোকজন তাকে ওই রাতে আর ফোন করেনি। বৃহস্পতিবার সকালে তিনি বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজন কলেজে খুজতে গেলে তাকে সেখানে পায়নি তারা। পরিচিত স্বজন ও প্রতিবেশীদের কাছে খোজ করেও তার সন্ধন মেলেনি। আজ শুক্রবার কলেজ লাগোয়া সরকার বাড়ীরের একটি নালা খালের মধ্যে তাঁর ভাসমান লাশ দেখতে পায় ওই বাড়ীরর লোকজন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠায়।

 

 

বামনা থানার অফিসার ইন চার্জ মো. হাবিবুর রহমান বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এঘটনায় জড়িত থাকার সন্দেহে দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলের বিভিন্ন আলামত সংগ্রহ করছেন। এই ঘটনার সাথে যারা জড়িত থাকুক তাদের ্আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]