পাথরঘাটায় জেলে হত্যা মামলা তুলে নিতে আসামীদের হুমকি

Barisal Crime Trace
প্রকাশিত মে ২২ শনিবার, ২০২১, ০৩:৫১ অপরাহ্ণ
পাথরঘাটায় জেলে হত্যা মামলা তুলে নিতে আসামীদের হুমকি

নিজস্ব প্রতিবেদকঃ বরগুনার পাথরঘাটায় মিজান নামের এক জেলে হত্যার ঘটনায় মামলার মূল আসামীদের গ্রেপ্তার না করায় মিজানের পরিবার হুমকির মধ্যে রয়েছে। মামলা তুলে নিতে আসামীরা প্রতিদিন হুমকি দিচ্ছে মিজানের পরিবারকে। প্রতি রাতে আসামীরা মিজানের মায়ের বসত ঘরে ইটপাটকেলা নিক্ষেপ করছে বলে অভিযোগ করেন মিজানের মা আমেনা বেগম। তিনি তার পনিবারে নিরাপত্তার দাবী জানান।

পাথরঘাটা সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড পদ্মাগ্রামের হত্যাকাণ্ডের শিকার মিজানের আমেনা বেগম জানান, গত ১১ মে আমার ছেলে মিজানকে নিজ বাড়িতে শারীরিকভাবে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। এর পর আমার পুত্রবধু ফাতিমা বেগম বাদী হয়ে মামলা করেন পাথরঘাটা থানায়। এতে আমার স্বামীসহ ৪জনকে আসামী করা হয়েছে। তাৎক্ষনিক আমার স্বামী হারুন আকনকে পুলিশ আটক করে জেল হাজতে পাঠায়। আমার পুত্রবধু সন্তান সম্ভাবনা হওয়ায় তিনি তার বাবার বাড়ি থাকেন। এরপর থেকে আমি ঘরে একা বাসবাস করি। আসামীরা প্রতি রাতে আমার ঘরে ইটপাটকেল নিক্ষেপ করে। যে কোন সময় আমাকেও মেরে ফেলতে পারে আমার ছেলের হত্যাকারিরা।

তিনি আরো বলেন, আমার পরিবারে জমিজমার বিরোধকে কেন্দ্র করে বাপ/বেটার মধ্যে বাক বিতন্ডা হয়। আমার ছেলে তার বাবার সাথে খারাপ আচরণ করলে প্রতিবেশীরা (আসামীরা) এসে আমার ছেলেকে পিটিয়ে মেরে ফেলেছে। এতে করে আমার স্বামী গেছে জেলে, সন্তান মারা গেল। পুত্রবধু তার বাবার বাড়ি। আমি সব হারিয়ে এখন নিঃশ্ব হয়ে গেছি। আমি শেষ বয়সে আমার সন্তান হত্যার সঠিক বিচার দেখে যেতে চাই।

এ ব্যাপারে পাথরঘাটা থানার ওসি (তদন্ত) সাইদ আহম্মেদ জানান, ‘আসামীরা আসলে সবাই জেলে। তারা সাগরে থাকে। একারনে তাদের গ্রেপ্তার করা যাচ্ছে না। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]