বরিশালে বিএনপি নেতা জিয়ার বাবার জানাজা ও দাফন সম্পন্ন

Barisal Crime Trace
প্রকাশিত মে ২২ শনিবার, ২০২১, ০৪:২৫ অপরাহ্ণ
বরিশালে বিএনপি নেতা জিয়ার বাবার জানাজা ও দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়ার বাবা মমিন উদ্দিন সিকদারের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

আজ শনিবার বাদ জোহর নগরীর সাগরদী আলীয়া মাদ্রাসা মাঠে এই নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় মহানগর বিএনপি’র সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, সাবেক যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুল, ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন, ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান মহুরী, ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার এবং ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মেহেদী পারভেজ খান আবীরসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গণের ধর্মপ্রান মুসুল্লীরা উপস্থিত ছিলেন।

জানাজা নামাজ শেষে মরহুম মমিন উদ্দিন সিকদারের মরদেহ তাদের দক্ষিণ রূপাতলীর পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

এর আগে গত শুক্রবার বিকেল সোয়া ৪টার দিকে নগরীর সাগরদী এলাকার নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মমিন উদ্দিন সিকদার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মমিন উদ্দিন সিকদার মৃত্যুকালে স্ত্রী, ৫ ছেলে ও তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে বিএনপি নেতার বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং তার রুহের মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন মহানগর বিএনপি সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ, বিএনপি কেন্দ্রিয় নির্বাহী কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান, দক্ষিন জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁন, উত্তর জেলা বিএনপি’র সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]