বরগুনায় গৃহবধূকে হত্যার চেষ্টা

Barisal Crime Trace
প্রকাশিত মে ২২ শনিবার, ২০২১, ০৪:৩৮ অপরাহ্ণ
বরগুনায় গৃহবধূকে হত্যার চেষ্টা

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার পাথরঘাটায় রেনু বেগম (৬২) নামের এক গৃহবধূকে গতকাল শুক্রবার জমি নিয়ে বিরোধের জেরে হত্যার চেষ্টা ও ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই নারীকে স্থানীয়রা উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

 

উপজেলার পাথরঘাটা সদর ইউনিয়নের বড় টেংরা এলাকায় এ ঘটনা ঘটে। রেনু বেগম একই এলাকার মো. আবুল কালাম মুন্সির স্ত্রী।

আবুল কালাম মুন্সি জানান, ‘আমাদের পার্শ্ববর্তী ছলেমান, হাবিব, শাহিন, আব্দুর রব ও হামেদসহ প্রায় ১০ থেকে ১২ জন দেশীয় অস্ত্র রামদা, জিআই পাইপ ও লোহার রড নিয়ে ঘরের মধ্যে ঢুকে আমার স্ত্রীকে পিটিয়ে অজ্ঞান করে ফেলে। তারা ঘর ভেঙ্গে দেয় এবং নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। পরে স্থানীয়রা আমার স্ত্রীকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘রেনু বেগমকে মাথায় লোহার রড দিয়ে আঘাত করে। এছাড়াও হামলাকারীরা বাড়ির সীমানার গাছগুলো কেটে ফেলে।

 

অন্যদিকে, অভিযুক্ত ছলেমান মারধরের কথা স্বীকার করে মুঠোফোনে বলেন, তাদের সাথে আমাদের কথা হয়েছে। দু’একদিনের মধ্যে সালিশের মাধ্যমে সমাধান হয়ে যাবে।

 

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন জানান, ‘মারধরের একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত চলছে, সত্যতা পেলে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]