চরফ্যাশনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত ঘরে হামলা, ভাংচুর, লুটপাট অন্তঃসত্বা দুই নারীসহ আহত -১০

Barisal Crime Trace
প্রকাশিত মে ২২ শনিবার, ২০২১, ০৮:৩৯ অপরাহ্ণ
চরফ্যাশনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত ঘরে হামলা, ভাংচুর, লুটপাট অন্তঃসত্বা দুই নারীসহ আহত -১০
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বসত ঘরে হামলা ভাংচুর লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার (২১মে) রাত ৯টায় চরফ্যাশন উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ইউছুপ মিস্ত্রি বাড়িতে এঘটনা ঘটে। হামলায় অন্তঃসত্বা দুই নারীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।
আহতদের মধ্যে গুরুতর আহত বকুল, এমরান এবং অন্তসত্বা লিজা বেগম ও সামসুন নাহারকে চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
গৃহকর্তা ইউছুফ মিস্ত্রির স্ত্রী কহিনুর বেগম অভিযোগ করে বলেন, প্রতিবেশী সেলিম মাঝির ছেলে নোমান (২০) হাফিজি মাদ্রাসায় পড়ুয়া তার দেবরের শিশু পুত্র স্বপন (৯) কে প্রায়  সময় বিভিন্ন কাজের (হুটহরমাইস) আদেশ দিতো।
শুক্রবার বিকেলে নোমানের দেয়া নির্দেশ না মানায় নোমান শিশুটিকে বেধরক মারধর করে। বড় ছেলে এমরান এবং শিশুর মা সুফিয়া নোমানের কাছে বিষয়টি জানতে চাইলে নোমান তাদের উপর ক্ষিপ্ত হয়।
এসময় দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। সন্ধ্যার পর নোমান, তার পিতা সেলিম মাঝি, দুলাভাই ফোরকানসহ ১০/১২জন সংগবদ্ধ হয়ে ইউছুফ মিস্ত্রির বসত ঘরে হামলা চালায়।
হামলাকারীরা ধারালো দা দিয়ে টিনের তৈরি বসত ঘরের দরজা জানালা ও বেড়া কুপিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর করে। এসময় বাঁধা দিলে হামলাকারীরা তাদের অন্তঃসত্বা দুই নারী সহ ৬ জনকে পিটিয়ে আহত করে  নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে যায়।
অভিযুক্ত নোমান সংবাদকর্মীদের সঙ্গে কথা বলতে রাজি না হওয়ায় অভিযোগের বিষয়ে তার বক্তব্য জানা যায়নি। দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে  আইনগত ব্যবস্থা নেয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]