ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে হামলা নারীসহ আহত ৫

Barisal Crime Trace
প্রকাশিত মে ২৩ রবিবার, ২০২১, ১০:২১ অপরাহ্ণ
ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে হামলা নারীসহ আহত ৫

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ চরফ্যাশনে ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় অন্তঃসত্ত্বা  নারী, পুরুষসহ একই পরিবারের  কমপক্ষে ৫ জন আহত হয়েছে।

 

আহতদের মধ্যে গুরুতর আহত তিন জনকে উদ্ধার করে চরফ্যাশন সদর হাসপাতালে ভর্তি করালেও বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। এরা হলেন ফজিলত বেগম (৪৫),আকলিমা (২০),শাকিল (২৮) ।

 

গত বৃহস্পতিবার (২০ মে) তারিখে বিকাল ৩ টায় নীলকমলের ২নং ওয়ার্ড চর নুরুল আমিন  গ্রামে নিজ বাড়িতে  এ ঘটনা ঘটে। এ ঘটনায় আকলিমার স্বামী জুয়েল বাদী হয়ে ৮ জনকে বিবাদী করে ২৩ মে  দুলারহাট থানায় মামলা এজাহার করেছে।

স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, ঘটনার দিন ফজিলতের ছাগল ঘাস খেতে প্রতিপক্ষের  মোস্তফা মাঝির  ক্ষেতে গেলে মোস্তফা মাঝির  মেয়ে পিয়ারা ফজিলতকে অকথ্য  ভাষায় গালমন্দ করে। দুজনের কথা কাটাকাটির এক পর্যায়ে মোস্তফা মাঝির মেয়ে  পিয়ারা, ছেলে শাহিন,
শাজাহান, সজীব, শরীফ, নিরব ও মোস্তফা মাঝিসহ ৭/৮ জন মিলে বৃদ্ধ ফজিলতকে লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি মারধর করে।
তার ডাক চিৎকারে  মেয়ে আকলিমা, ছেলে শাকিল, মাকে উদ্ধার করতে গেলে  তাদেরকেও বেদম মারধর করে। এতে ঘটনাস্থলেই অন্তঃসত্ত্বা আকলিমার  রক্তক্ষরণ শুরু হয়। স্বজনরা গুরুতর আহতবস্থায় তাদেরকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে।
 আহত আকলিমা জানান, মারামারির সময় তার বৃদ্ধ মাকে হামলার হাত থেকে রক্ষা করতে গেলে তাকে প্রতিপক্ষের লোকেরা  লাথি, কিল, ঘুষি দিলে তার রক্তক্ষরণ শুরু হয়।
বর্তমানে তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় সত্যতা জানতে  প্রতিপক্ষের মোস্তফা মাঝিকে কল করলে তিনি ফোন রিসিভ করেননি।
এ ঘটনায় দুলারহাট  থানা অফিসার ইনচার্জ মোরাদ  হোসেন জানান, অভিযোগ পেয়ে মামলা এজাহার করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]