বরিশালে বৃদ্ধ বাবার চিকিৎসা নিয়ে হাসপাতালে ভাই-বোনের মারামারি

Barisal Crime Trace
প্রকাশিত মে ২৪ সোমবার, ২০২১, ০৬:৪১ অপরাহ্ণ
বরিশালে বৃদ্ধ বাবার চিকিৎসা নিয়ে হাসপাতালে ভাই-বোনের মারামারি

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের গৌরনদী উপজেলায় বৃদ্ধ বাবার চিকিৎসাকে কেন্দ্র করে হাসপাতালে ভাই-বোনের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

 

রবিবার (২৩ মে) রাতে ও সোমবার (২৪ মে) সকালে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

 

অসুস্থ বৃদ্ধের নাম বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামেদ ঘরামী। তিনি উপজেলার বাটাজোর ইউনিয়নের বাহাদুর গ্রামের বাসিন্দা।

 

হামেদ ঘরামীর মেয়ে বরগুনার বামনা উপজেলা যুব উন্নয়ন কার্যালয়ের অফিস সহায়ক বিউটি আক্তার বলেন, দীর্ঘদিন আলসারে ভুগছেন বাবা।

 

শুক্রবার (২১ মে) আমার বড় ভাই দুলাল ঘরামী বাবাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় রোববার রাতে উন্নত চিকিৎসার জন্য বাবাকে ঢাকায় রেফার্ড করে ছাড়পত্র দেন চিকিৎসক।

 

খবর পেয়ে আমার মেজ ভাই উজিরপুর যুব উন্নয়ন অফিসের সহায়ক জামাল ঘরামী রাত ৮টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে এসে বাধা দেন। এ নিয়ে মারামারির ঘটনা ঘটে।

 

এদিকে সোমবার সকালে জামালের ছেলে নৌ-পুলিশের সদস্য ইমরান ঘরামী হাসপাতালে আসেন। তিনিও দাদাকে ঢাকায় নিতে নিষেধ করেন এবং ফুফু বিউটির সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান।

 

জামাল ঘরামী বলেন, ছোট ভাই কাশেম ও বোন বিউটি বাবাকে ভুল বুঝিয়ে অনেক জমি লিখে নিয়েছেন। এখন উন্নত চিকিৎসার নামে ঢাকায় নিয়ে বাকি জমি লিখে নেওয়ার পাঁয়তারা করছেন তারা।

 

গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা মাজেদুল হক কাউছার বলেন, শুক্রবার হামেদ ঘরামীকে অসুস্থ অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা।

 

রবিবার রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করে ছাড়পত্র দেওয়া হয়। ঘরামীর মেয়ে বিউটি বাবাকে ঢাকায় নিতে চাইলে ভাইদের সঙ্গে ঝগড়া শুরু হয়।

 

এ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডে একাধিকবার মারামারি হয়েছে। পরবর্তীতে পুলিশকে বিষয়টি জানানো হয়।

 

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. তৌহিদুজ্জামান বলেন, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]