ভিভো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিদ্যা সিনহা মীম

Barisal Crime Trace
প্রকাশিত মে ২৫ মঙ্গলবার, ২০২১, ০৩:০৯ অপরাহ্ণ
ভিভো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিদ্যা সিনহা মীম

বিনোদন ডেস্ক>> জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীমকে ফ্ল্যাগশিপ স্মার্টফোন ভি-সিরিজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করেছে ভিভো।

 

আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ চুক্তির বিষয়ে ঘোষণা করে প্রতিষ্ঠানটি। চুক্তিটির অংশ হিসেবে প্রিমিয়াম ভি-সিরিজের প্রচারণায় এখন থেকে মীমকে ভিভো’র বিভিন্ন ভিজ্যুয়ালগুলোতেও দেখা যাবে।

 

গত বছর ভি২০ সিরিজ বাজারে আসার পর থেকেই মীম ভিভো পরিবারের অংশে পরিণত হয়েছেন। বাংলাদেশের স্থানীয় গ্রাহকদের সঙ্গে ভিভো’র সম্পর্ক আরও শক্তিশালী করতে এই চুক্তি সহযোগিতা করবে।

 

বিদ্যা সিনহা মীম বলেন, ‘তারুণ্যের ব্র্যান্ড ভিভো’র প্রিমিয়াম স্মার্টফোন ভি সিরিজের অংশীদার হতে পেরে আমি আনন্দিত।

 

বেশ আগে থেকেই আমি ভিভো’র একজন ভক্ত। ইতোমধ্যেই আমি ভিভো’র কয়েকটি প্রডাক্টের জন্য বেশ কিছু কাজ করেছি। তরুণ প্রজন্মের পছন্দ এমন একটি ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করা আমার জন্য সম্মানের বলে আমি মনে করি।’

 

ভিভো বাংলাদেশের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহামেদ বলেন, ‘আমাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন ভি-সিরিজের জন্য বিদ্যা সিনহা মীমের সাথে অংশীদারিত্ব স্থাপন করতে পেরে আমরা খুবই আনন্দিত।

 

ভি-সিরিজের অন্যতম বৈশিষ্ট্য এর স্নিগ্ধ ডিজাইন; আর প্রাণবন্ত গ্রাহকদের জন্য এর ক্যামেরার বিভিন্ন ধরনের ফটোগ্রাফি।

 

বিদ্যা সিনহা মীম স্মার্টফোন ব্যবহারকারী নতুন প্রজন্মের জন্য উপযুক্ত একজন প্রতিনিধি। দেশজুড়ে সর্বস্তরে, বিশেষ করে তরুণদের কাছে রয়েছে তার প্রশংসনীয় ব্যক্তিত্ব।

 

বিদ্যা সিনহা মীম আমাদের ভিভো ভি-সিরিজের সামগ্রিক স্থানীয় সংযোগ বাড়িয়ে তুলবেন বলে আমরা আশা করি।’




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]