আগৈলঝাড়ায় মহাসড়কের পাশ থেকে উদ্ধার হওয়া যুবকের পরিচয় মিলেছে

Barisal Crime Trace
প্রকাশিত মে ২৬ বুধবার, ২০২১, ০৭:৩০ অপরাহ্ণ
আগৈলঝাড়ায় মহাসড়কের পাশ থেকে উদ্ধার হওয়া যুবকের পরিচয় মিলেছে

বরিশালক্রাইমট্রেস প্রতিবেদকঃ বরিশালের আগৈলঝাড়ায় মহাসড়কের পাশ থেকে হাত-পা, মুখ বাধা অচেতন অবস্থায় মঙ্গলবার উদ্ধার হওয়া যুবকের পরিচয় মিলেছে।

উদ্ধারকৃত যুবক উজিরপুর উপজেলার পূর্ব ধামুরা গ্রামের মতিয়ার হাওলাদারের ছেলে মামুন হাওলাদার (২৪)। মামুন পেশায় একজন ইজিবাইক চালক।

হাসপাতালে ভর্তি মামুনের বরাত দিয়ে উদ্ধারকারী এসআই মনিরুজ্জামান বুধবার দুপুরে জানান, মামুন গৌরনদী- ধামুরা রোডে যাত্রী বহন করতো। ঘটনার দিন সোমবার রাতে মাহিলারা ইউনিয়ন পরিষদের সামনে থেকে মামুনকে জনৈক ব্যক্তি তার মাইক্রোবাস নষ্ঠ হয়েছে জানিয়ে তাকে গাড়ির কাছে পৌছে দেয়ার জন্য অনুরোধ করে। মামুন তাকে নিয়ে গৌরনদী পৌঁছলে পূর্বে থেকে সেখােনে থাকা দুর্ব্বিত্তরা মামুনকে জোর করে সেই মাইক্রোবাসে তুলে নিয়ে অন্যরা মামুনের ইজি বাইক নিয়ে পালিয়ে যায়। মাইক্রোবাসে বসে মামুনের হাত পা বেঁধে জোর করে স্প্রাইটের সাথে চেতনা নাশক ঔষধ খাইয়ে অজ্ঞান করে মহাসড়কের পাশে ফেলে পালিয়ে যায়।

এর আগে মঙ্গলবার ১১টার দিকে এসআই মনিরুজ্জামান স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের পূর্ব পয়সা এলাকার একটি বালুর মাঠ থেকে হাত-পা, মুখ বাধা অচেতন অবস্থায় ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছিলেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]