গভীর শ্রদ্ধাভরে বরিশালের সাবেক মেয়র হিরনের ৭ম মৃত্যুবার্ষিকী পালন

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৯ শুক্রবার, ২০২১, ০৭:৪৫ অপরাহ্ণ
গভীর শ্রদ্ধাভরে বরিশালের সাবেক মেয়র হিরনের ৭ম মৃত্যুবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র সদর আসনের প্রয়াত সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম অ্যাডভোকেট শওকত হোসেন হিরনের ৭ম মৃত্যু বার্ষিকী পালন করেছে বরিশাল মহানগর ছাত্রলীগ।

 

দিবসটি পালন উপলক্ষ্যে শুক্রুবার দিনভর নানা কর্মসূচীর আয়োজন করেছে প্রয়াত হিরনের পরিবার এবং মহানগর ছাত্রলীগ। শুক্রুবার সকাল ১০টায় নগরীর মুসলিম গোরস্থানে প্রয়াত হিরনের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ।

 

পরে জুমার নামাজের পর বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের পক্ষ থেকে হিরনের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় সূরা ফাতেহা পাঠ এবং তার রুহের মাগফিরাত কামনায় কবর যিয়ারত ও দোয়া-মোনাজাত করেন তিনি। পরে হিরন সমর্থিত নেতাকর্মীরা হিরনের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

 

এছাড়া সাবেক মেয়রের মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষ্যে হিরনের পরিবারের পক্ষ থেকে বাদ জোহর নগরীর গোরস্থান রোড আব্দুল মান্নান ডিডিএফ মাদ্রাসা ও এতিমখানায় কোরআনখানী সহ বিশেষ দোয়া-মোনাজাত এবং এতিমদের সন্মানে ভোজের আয়োজন করা হয়েছে। উল্লেখ্য ২০১৪ সালের ২২ মার্চ রাতে নগরীর অভিজাত বরিশাল ক্লাবে হঠাৎ মাথা ঘুরে পড়ে যান হিরন। এতে সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। পরে ঢাকা ও সিঙ্গাপুরে চিকিৎসা শেষে একই বছরের ৯ এপ্রিল ঢাকার এ্যাপোলো হাসপাতালের চিকিৎসকরা বরিশাল সদর আসনের এমপি সাবেক জননন্দিত মেয়র হিরনকে মৃত ঘোষনা করেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]