বরিশাল রামকৃষ্ণ মিশনের পুকুরে ডুবে পুরোহিতের মৃত্যু ‍

Barisal Crime Trace
প্রকাশিত মে ২৭ বৃহস্পতিবার, ২০২১, ০৯:০২ পূর্বাহ্ণ
বরিশাল রামকৃষ্ণ মিশনের পুকুরে ডুবে পুরোহিতের মৃত্যু  ‍

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর রামকৃষ্ণ মিশনের পুকুরে ডুবে পুরোহিত বিপ্রব্রত বসুর (৫৮) মৃত্যু হয়েছে। বুধবার (২৬ মে) সন্ধ্যার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করেন।

মিশনের শিক্ষার্থী অনিমেষ মন্ডল জানান, পুরোহিত বিপ্রব্রত বসু বিকেলে মগ ধোয়ার জন্য মন্দিরের দক্ষিণ দিকের পুকুরে যান। এরপর পুকুরে পড়ে যান তিনি। এ সময় দূর থেকে দুই শিশু এ ঘটনা দেখে চিৎকার করে। পরে মিশনের লোকজন পুকুরে নেমে তাকে খুঁজতে থাকেন। পুকরের পানিতে মগটি ভেসে থাকলেও বিপ্রব্রত বসুকে পাওয়া যাচ্ছিল না। পরে হিমেল আকন নামে এক যুবক ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানান। এরপর ফায়ার সার্ভিসের ডুবুরিরা এসে তার মরদেহ উদ্ধার করেন।

তিনি আরও বলেন, পুরোহিত বিপ্রব্রত বসু সাঁতার জানতেন। তার হৃদরোগ ও শ্বাসকষ্ট ছিল। এ কারণে পানিতে পড়ে হয়তো জ্ঞান হারিয়ে তলিয়ে যান তিনি। তার মৃত্যুতে রামকৃষ্ণ মিশনে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

বরিশাল রিভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শারাফত আলী তুহিন জানান, ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে তার নেতৃত্বে একদল ডুবুরি দ্রুত ঘটনাস্থলে আসেন। পুকুরটি অনেক বড় ও গভীর ছিল। রিভার ফায়ার স্টেশনের ডুবুরি মোহাম্মদ নাসির হোসেন ও মো. রাব্বি শেখ প্রায় ১৫ মিনিট চেষ্টা চালিয়ে পুরোহিত বিপ্রব্রত বসুর মরদেহ উদ্ধার করেন। পরে মিশনের সদস্যদের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়। তিনি দীর্ঘদিন ধরে রামকৃষ্ণ মিশনের পুরোহিত হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]