মাথায় তিনটি শিং ও তিন চোখ, রাস্তায় ঘুরে বেড়াচ্ছে বিরল ষাঁড়, মুহূর্তে ভাইরাল ভিডিও!

Barisal Crime Trace
প্রকাশিত মে ২৭ বৃহস্পতিবার, ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ণ
মাথায় তিনটি শিং ও তিন চোখ, রাস্তায় ঘুরে বেড়াচ্ছে বিরল ষাঁড়, মুহূর্তে ভাইরাল ভিডিও!

জানা-অজানা ডেস্কঃ যদিও বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়ায় ধারালো হা-তি-য়ার হয়ে উঠেছে । কিন্তু তবুও সশরীরে মাঠে গিয়ে খেলাধুলা করার মজাই আলাদা । এতে শরীর ভালো থাকে ।।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া কিন্তু শিক্ষাক্ষেত্র হয়ে উঠছে এই প্রজন্মের ছেলেমেয়েদের কাছে । এই সোশ্যাল মিডিয়াতে হাসি-কান্না রাগ অভিমান সমস্ত ধরনের অনুভূতি পাওয়া যায় বলে প্রতিদিনই বেড়ে চলেছে

এর জনপ্রিয়তা আট থেকে আশি সকল বয়সের মানুষরা এই সোশ্যাল মিডিয়াতে এখন নিমজ্জিত এমনটা বলা যেতে পারে। তবে সম্প্রতি সে রকম একটি ঘটনা প্রকাশ্যে উঠে এলো যা অবাক করে তুলেছে মানুষকে।

সাধারণত আমরা ত্রিনয়নী বলতে দেবতা বা ঈশ্বর ডের বুঝে থাকি । এই ঘটনা আমরা বিভিন্ন চিত্র বা রূপকথাতে শুনে থাকি । দেবতাদের তিনটে চোখ থাকে । কিন্তু বর্তমান যুগে বাস্তবের মাটিতে ত্রিনয়নী পশুর দেখা গেল ।

সম্প্রতি একটি ষাঁড় এর ভিডিও ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । ভিডিওটি এই কারণে ভাইরাল হয়েছে কারণ সেই প্রাণী অন্যান্য প্রাণী সম্পূর্ণ আলাদা। ভিডিওতে দেখা যাচ্ছে যে সেই ষাঁড়টির তিনটি চোখ । শুধুমাত্র চোখ নয় ।

তার সাথে সাথে তার দুটোর বদলে তিনটে সিং রয়েছে । এরকম ধরনের বিরল থেকে বিরলতম ঘটনা দেখা যায় না বলে অনেকে সেই ভিডিওটি এবং ছবিগুলি শেয়ার করে রেখেছে নিজের টাইমলাইনে । তার পাশাপাশি ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে সেই পশু কে নিয়ে । কেন এমন হলো তার সাথে সে ব্যাপারে বিস্তারিত গবেষণা করছেন বেশ কয়েকজন বিজ্ঞানী।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]