গলাচিপায় আয়রন ব্রিজ ভেঙে ৬ যাত্রী আহত

Barisal Crime Trace
প্রকাশিত মে ২৯ শনিবার, ২০২১, ০৯:৩০ অপরাহ্ণ
গলাচিপায় আয়রন ব্রিজ ভেঙে ৬ যাত্রী আহত

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের পূর্ববাশবুনিয়া-কালাইকিশোর গ্রামের সবারাম খালের আয়রন ব্রিজ ভেঙে নারীসহ ছয়জন আহত হয়েছেন। আজ শনিবার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

 

এ ঘটনায় গুরুতর আহতদের চারজন পটুয়াখালী জেলা সদর হাসপাতালে ও দুইজন বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এলাকাবাসী সূত্রে এসব তথ্য জানা গেছে।

 

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের পূর্ববাশবুনিয়া-কালাইকিশোর গ্রামের সবারাম খালের আয়রন ব্রিজটি দীর্ঘদিন ধরে জরাজীর্ণ অবস্থায় রয়েছে।

 

শনিবার সকাল ১০টার দিকে অসুস্থ জাহানুর বেগমকে নিয়ে তার বাড়ির লোকজন পটুয়াখালী হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় পারাপারের সময় মাঝপথে হঠাৎ করেই ব্রিজটি পশ্চিম দিকে হেলে পড়ে। এসময় অসুস্থ জাহানুর বেগমসহ (৬০) বাচ্চু (৩৫), তামিম (১৬), জাহাঙ্গীর (৫৫), শাকিল খান (২০) ও মামুন খান (৪০) পানিতে পড়ে মারাত্মক আহত হন।

 

আহত সবাই কালাইকিশেঅর গ্রামের বেল্লাত আলী খান বাড়ির বাসিন্দা। এর মধ্যে গুরুতর আহত জাহানুর ও বাচ্চুকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং তামিম, জাহাঙ্গীর, শাকিল খান  ও মামুন খানকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

এ বিষয়ে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার বলেন, ‘ঘটনা শোনার পরই সরেজমিন পরিদর্শনের জন্য প্রতিনিধি পাঠিয়েছি। ব্রিজটি দ্রুত সংস্কারের জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]