১৯০ পিস ইয়াবাসহ এএসআই গ্রেফতার!

Barisal Crime Trace
প্রকাশিত মে ৩০ রবিবার, ২০২১, ০৬:৪১ অপরাহ্ণ
১৯০ পিস ইয়াবাসহ এএসআই গ্রেফতার!

নিজস্ব প্রতিবেদঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইয়াবা বিক্রির দায়ে পুলিশের সহকারী উপ-পুলিশ পরিদর্শকসহ (এএসআই) ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

এসময় ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে র‌্যাব। এ ঘটনায় রবিবার ( ৩০ মে) দুপুরে তাদেরকে আদালতে পাঠিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) হলেন শাহ মোহাম্মদ ইমাম উদ্দিন। তিনি ডিএমপির ডেমরা থানায় কর্মরত ছিলেন।

এর আগে শনিবার দুপুরে নাসিক ৩ নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী বাগমারা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। রাতে তাদেরকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব। এঘটনায় রবিবার সকালে র‌্যাব-১০ সিদ্ধিরগঞ্জ থানা একটি মাদক বিরোধী আইনে মামলা (মামলা নং ৪৭) দায়ের করেন।

র‌্যাব মামলার এজহারে উল্লেখ করেন, মাদক ব্যবসায়ী নাসিরকে ইয়াবাসহ গ্রেফতারের পর সে স্বীকার করে ডেমরা থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) শাহ মোহাম্মদ ইমাম উদ্দিন ইয়াবা বিক্রি করার জন্য তাকে দিয়েছে। ইয়াবা ট্যাবলেট এর মালিক এএসআই শাহ মোহাম্মদ ইমাম উদ্দিন।

এদিকে পুলিশ জানায়, মাদক ব্যবসায়ী নাসির উদ্দীন এলাকার চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে ডেমরা ও সিদ্ধিরগঞ্জ থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার অফিাসার্স ইনচার্জ (ওসি) মশিউর রহমান পিপিএম জানান, আসামিদের আদালতে পাঠানো হয়েছে। মামলাটির তদন্ত চলছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]