কলাপাড়ায় মাদক ব্যবসার মিথ্যা অপবাদে সন্তানকে গ্রেফতার, পিতার সংবাদ সম্মেলন

Barisal Crime Trace
প্রকাশিত মে ৩০ রবিবার, ২০২১, ০৯:০৪ অপরাহ্ণ
কলাপাড়ায় মাদক ব্যবসার মিথ্যা অপবাদে সন্তানকে গ্রেফতার, পিতার সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক,কলাপাড়া  // কলাপাড়ায় মাদক ব্যবসার মিথ্যা অপবাদে সন্তানকে গ্রেফতার করার প্রতিবাদে পিতা-মাতা ও পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলন করেছেন।

 

 

রোববার সন্ধ্যায় কলাপাড়া সাংবাদিক ফোরামে এ সংবাদ সম্মেলনে পৌরশহরের চা দোকানী বজলুর রহমান লিখিত বক্তব্য রাখেন। এ সময় গ্রেফতার হওয়া ইমনের চাচা মোজাম্বেল হক মিন্টু, মা হাসি বেগম, ও মামাতো ভাই রাসেলসহ পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে মো: বজলুর রহমান বলেন, আমি গত তিন বছর ধরে পৌর শহরের ফেরীঘাটে একটি চায়ের দোকান দিয়ে পরিবার পরিজন নিয়ে কোন রকম জীবন যাপন করে আসছি।

 

 

আমার ছেলে মো: ইমন হোসেন (২২) আমার ব্যবসার কাজে সব সময় সহযোগিতা করে। সে প্রতিদিন সকাল ৭ টা থেকে রাত ১১ টা পর্যন্ত আমার সাথে দোকানে থাকে। আমরা পালাক্রমে সকাল থেকে রাত অবধি একই দোকানে দোকানদারী করি। আমার ছেলে ইমন অত্যন্ত নম্ন ভদ্র, বিনয়ী ছেলে। তার স্বভাব চরিত্র সম্পর্কে এলাকায় কোন অভিযোগ নেই।

 

সে কখনও নেশা বা মাদকের সাথে জড়িত ছিল না। বা এসম্পর্কে কেউ কোন দিন কোন অভিযোগ তুলতে পারেনি। অথচ গত ২৬ মার্চ ২০২১ তারিখ দিবাগত রাত আনুমানিক ১১ টার সময় দোকান বন্ধ করার মূহূর্তে কলাপাড়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের সদস্যরা তাকে গাঁজা ব্যবসার মিথ্যা অভিযোগে গ্রেফতার করেন। গ্রেফতারের সময় পৌরকাউন্সিলরসহ স্থানীয় অনেক লোকজন উস্থিত ছিল। তাদের সম্মুখে আমার ছেলের কাছে কোন মদ বা গাঁজা পাওয়া না গেলে ও পরের দিন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে সম্পূর্ন মিথ্যা বানোয়াট মামলায় আমার ছেলেকে পটুয়াখালী জেলহাজতে প্রেরণ করা হয়।

 

 

আমার নির্দোষ ছেলেকে এ হেন মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী ও নির্যাতন করার বিরুদ্ধে আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এবং অবিলম্বে আমার ছেলের নি:শর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবী করছি।

 

 

একই সাথে উক্ত ঘটনার সুষ্ঠ তদন্ত দাবী করছি। আমার ছেলে ইমন জীবনে কোন দিন গাঁজাতো দূরের কথা ধুম পান পর্যন্ত করে না। তার বিরুদ্ধে সম্পূর্ণ অন্যায় ভাবে উক্ত মামলা আনয়ন করা হয়েছে। বিনা অপরাধে মিথ্যা মামলা দিয়ে একটি ছেলের জীবন নষ্ট করার জন্য আমি কলাপাড়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিতফতরের কর্মকর্তা কর্মচারীদের বিচার দাবী করি। সুষ্ঠ তদন্ত হলে আমার ছেলে নির্দোষ প্রমানিত হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]